চট্টগ্রাম জাতীয় রাজনীতি স্লাইডার

বিএনপি নেতারা উন্মাদ হয়ে গেছে: কাদের

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা উন্মাদ হয়ে গেছে।  নির্বাচনে বিএনপি জিততে পারবে না এটা বুঝতে পেরে এখন তারা উল্টাপাল্টা বলছে।

শনিবার বিকালে চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

আজ সকাল সাড়ে ৮টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সেতু মন্ত্রী ওবায়দুল কাদের-এর নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের একটি দল কক্সবাজারের উদ্দেশ্যে সাংগঠনিক সফর শুরু করেন।

শনিবার দুপুরে কুমিল্লা টাউন হল ময়দানে এবং এর আগে বেলা সাড়ে ১১টায় দাউদকান্দির ইলিয়টগঞ্জে পথসভায় ওবায়দুল কাদের বক্তব্য রাখেন।  ইলিয়টগঞ্জের পথসভায় তিনি বলেন, বিএনপি গত ১০ বছর ধরে আন্দোলন করতে পারেনি, এখন তারা এক মাসে কী আন্দোলন করবে?

সফর শুরুর পর ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, দলীয় নেতাকর্মীরা নিজেদের মধ্যে দ্বন্দ্ব নিরসন করে ঐকবদ্ধ থাকার নির্দেশনার পাশাপাশি সরকারের উন্নয়ের বার্তা জনগণের মধ্যে পৌঁছে দিতেই আওয়ামী লীগ এই সাংগঠনিক সফর করছে।

চৌদ্দগ্রামের পর আজ ফেনীতে একটি পথসভায় বক্তব্য দেওয়ার কথা আছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের।  এরপর চট্টগ্রামে রাত্রীযাপন শেষে রোববার সকাল ৯টায় চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগাড়া, চকরিয়া, কক্সবাজার ঈদগাহ মাঠে পথসভা করবেন বলে জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, মহিবুল হাসান চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ কেন্দ্রীয় নেতারা সফরসঙ্গী হিসেবে রয়েছেন।

৩০ ও ৩১ আগস্ট সিলেট সফরের মধ্য দিয়ে নির্বাচনী সফর শুরু করেন ওবায়দুল কাদের।  এরপর ৮ সেপ্টেম্বর রেলপথে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সাংগঠনিক সফর করে আওয়ামী লীগ।

জুমবাংলানিউজ/এইচএম