বিনোদন

‘বাহুবলী’র চেয়ে শক্তিশালি বল্লালদেব!

ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল এবং ব্যবসফল ছবি ‘বাহুবলী’। ছবিতে অভিনেতা রানা দাগ্গুবতি আছেন কেন্দ্রীয় নেগেটিভ চরিত্রে আছেন। নাম বল্লালদেবা। ব্যক্তিগত জীবনে অমায়িক এই মানুষটি এই ছবির মাধ্যমে ভয়ঙ্কর এক চরিত্র রূপে নিয়েছে গেছেন নিজেকে। ভয়ঙ্কর এই মানুষটির জন্মদিন ১৫ ডিসেম্বর। সে উপলক্ষ্যে ‘বাহুবলী’ নির্মাতা আসন্ন সিক্যুয়ালটিতে কেমন হবে তার ভয়ঙ্কর চলন, তা বোঝাতেই প্রকাশ করলেন প্রথম দর্শন!

ক’দিন আগেই ‘বাহুবলী ২’-এর প্রথম লুক প্রকাশ করেছিলেন কেন্দ্রীয় চরিত্র প্রভাসের। আর এবার ছবিতে তার প্রতিপক্ষ রানা দাগ্গুবতির প্রথম লুক প্রকাশ করলেন। দুজনের প্রথম লুক দেখলে যে কেউ বাহুবলীর চেয়ে বল্লালদেবকেই বেশি শক্তিশালী মনে করবেন।

বল্লালদেবের সদ্য প্রকাশিত পোস্টারে তার ক্ষমতাশালী চরিত্রটি ফুটে উঠেছে। আর এজন্য নাকি রানাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। এমনকি বিশেষভাবে ট্রেনিংও নিয়েছেন তিনি। অবশ্য এর আগে ট্রেনিং নেয়ার সেই ভিডিওটিও ইউটিউবে রিলিজ করেছিলেন নির্মাতা এসএস রাজামউলে।

চলতি বছরে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। কিন্তু ছবির প্রথম সিক্যুয়াল এতো বেশি জনপ্রিয়তা আর বক্স অফিসে হিট করে যে, নির্মাতা একটু বেশি সময় নিয়ে সিনেমাটা শেষ করতে চাইলেন। আর তাই এখন আসছে নতুন বছরে ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন। ছবিতে প্রভাবস ও রানা দাগ্গুবতি ছাড়াও আছেন তামান্না ভাটিয়া।

ভিডিওঃ যতক্ষণ দেখবেন ততক্ষণ হাসবেন। চোখ দিয়ে পানি বের হয়ে যাবে

Add Comment

Click here to post a comment