খেলাধুলা

বাস্কেটবল তারকা ডোয়েনেকে চ্যালেঞ্জ ছুড়ে দিলো রোনালদো

অসাধারণ ফ্রি-কিক মারার জন্য এমনিতেই বেশ নামডাক রয়েছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। এবার তিনি এই ফ্রি-কিকেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বাস্কেটবল তারকা ডোয়েন ওয়েডকে।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বেশ খটাখটি লেগে যায় রোনালদো-ওয়েডের। তবে তা মোটেও গুরুগম্ভীর কিছু নয়, পুরোটাই ঠাট্টা-ইয়ার্কি। কিন্তু নামী এই বাস্কেটবল তারকাকে যে রোনালদো এ ভাবে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন কে ভেবেছিল?

পুরো ঘটনাটা বেশ নাটকীয়ই বলতে হবে। শুক্রবার রোনালদো প্রথমে গোটা চারেক বরফের পুতুল তৈরি করে একটা ‘দেয়াল’ বানান। যা সাধারণত ফুটবল মাঠের ডিফেন্ডাররা তৈরি করে থাকেন বিপক্ষের ফ্রি-কিকের আগে। আর রোনালদো এই দেয়াল টপকেই অসাধারণ এক ফ্রি-কিক মেরেছেন। শুধু তাই নয়, সিআরসেভেনের ফ্রি-কিকটি সটান ওয়েডের মুখে লেগেছে!

দেয়ালের পিছনে যে গোলপোস্ট ছিল, তার মধ্যেও অভিনবত্ব ছিল। কারণ সেখানে আবার ওয়েডের মুখের একটা কাটআউট ঝুলিয়ে দেওয়া হয়। যেখানে মুহূর্তের মধ্যে আছড়ে পরে রোনালদোর ফ্রি-কিক। এবং পুরো ঘটনাটার সময় আবহে ক্রিসমাস জিঙ্গল বাজছিল। পরে রোনালদো এ ছবি পোস্ট করে বাস্কেটবল তারকার উদ্দেশ্যে লিখেছেন, ‘রেইজ ইট।’ অর্থাৎ, চ্যালেঞ্জের মান বাড়াও হে বন্ধু!

রোনালদোর এ ফ্রি-কিকের পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠে গিয়েছে। চলতি বছরটি দুরন্তভাবে পার করেছেন তিনি। জিতেছেন ক্লাবের হয়ে চ্যাম্পিয়নস লিগ আর দেশের হয়ে ইউরো কাপ। যার সুবাদে চতুর্থবারের মতো ব্যালন ডি’অরের শিরোপা তিনিই জিতেছেন। এমনটাও শোনা যাচ্ছে যে ফিফা বর্ষসেরা ফুটবলারের খেতাবও এবার তিনিই জিতবেন।

ভিডিও নিউজ : মাঠে এবং মাঠের বাইরে ক্রিকেট ফান বাংলা ডাবিং; মজা পাবেন গ্যারান্টি (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.