বিনোদন ভিডিও

বাসর ঘরের গল্প নাকি সিনেমা!

নতুন বউ সেজে বিছানায় বসে আছেন গায়িকা বুশরা শাহরিয়ার। বর কলকাতার নায়ক ওম এসে কথা বলা শুরু করেন। অ্যারেঞ্জ বিয়ে। তাই বাসর ঘর থেকে নিজেদের মধ্যে একটু ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা, কথার আদান প্রদান।

কথায় কথায় বরের প্রিয় খাবারের কথা শোনার পর কনেও বললেন তার প্রিয় খাবারের নাম। আর সেটা হলো ‘প্রাণ লিচি’ জুস!

এরপর দু’জন হারিয়ে যান রোমান্টিক গানের নয়নাভিরাম দৃশ্যে। গানের ফিল্মিক ভিডিওজুড়ে রোমান্টিকতা উপচে পড়ে নব দম্পতির নাচে-অভিনয়ে। গানের শেষে আবারও দু’জনার কথোপকথন। আবারও তাদের কথার শেষে হাজির ‌‘প্রাণ লিচি’ জুস!

হ্যাঁ, এভাবেই সিনেমা ও বিজ্ঞাপনের ঢংয়ে সাজানো ‘তোমার আমার গল্প’ গানের ভিডিও অবমুক্ত করেছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।
গত ২ ডিসেম্বর এটি প্রকাশিত হয়েছে। বলিউডের জনপ্রিয় গায়ক শানের সঙ্গে দ্বৈতভাবে গানটিতে কণ্ঠ দিয়েছেন বুশরা শাহরিয়ার। এতে মডেল হওয়ার পাশাপাশি কথা ও সুর তৈরি করেছেন বুশরা নিজেই। সংগীতায়োজন করেছেন স্যাভি এবং ভিডিও পরিচালনা করেছেন রিক বসু।

বুশরা জানান, একেবারেই ফিল্মি স্টাইলে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। পশ্চিমবঙ্গে বেশ কয়েকটি স্থানের দৃশ্যধারণ হয়। তার কাছে প্রশ্ন ছিল- এটা আসলে কী? বিজ্ঞাপন, সিনেমা নাকি মিউজিক ভিডিও? তিনি বলেন, ‌‘এটা মূলত এক নব দম্পতির ভালোবাসার গল্প। আমিই এই চিত্রনাট্য তৈরি করেছি। যেখানে আমরা একইসঙ্গে সিনেমা ও বিজ্ঞাপনের রেশ রেখেছি। কিন্তু মূল উদ্দেশ্য তো একটি ভালো গান ও গল্প উপহার দেওয়া।’

এদিকে গানটি প্রকাশের তিন দিনের মাথায় ইউটিউবে এক লাখবার দেখা হয়েছে ভিডিওটি। অন্যদিকে কণ্ঠশিল্পী হয়েও বুশরা শাহরিয়ারের এমন অভিনয় প্রতিভা এবং নায়িকাসুলভ নাচের প্রশংসা করছেন অনেকেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন