বিনোদন

বাবা অনিল কাপুরের সঙ্গে অভিনয়ে আপত্তি সোনমের !

বলিউডের ফ্যাশন আইকন বলা হয় সোনম কাপুরকে। প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে নিজস্ব ফ্যাশন নিয়ে হাজির হন এ অভিনেত্রী। সেইসাথে অভিনয়েও বেশ পারদর্শী তিনি। সম্প্রতি ‘নীরজা’ ছবি দিয়ে দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছেন নায়িকা।

‘ফ্যাশনিস্টা’ খ্যাত এই বলিউড অভিনেত্রীর বাবা অনিল কাপুরও একজন নামকরা অভিনেতা। কিন্তু এখনো পর্যন্ত কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। তাই অনিল-সোনমকে পর্দায় একসাথে দেখতে আগ্রহী অনেকেই।

কিন্তু বাবার সঙ্গে অভিনয় করতে নারাজ সোনম। আর তাই সম্প্রতি অনিল কাপুরের সাথে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান সোনম। যেখানে অনিল কাপুরেরও অভিনয়ের কথা রয়েছে। কিন্তু সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সোনম। বিষয়টি পুনরায় বিবেচনা করার জন্য নাকি মেয়েকে বলেছেন অনিল কাপুর। কিন্তু সোনম জানিয়েছেন, সিনেমাটিতে অভিনয় করবেন না এটিই তার চূড়ান্ত সিদ্ধান্ত।

তবে শোনা যাচ্ছে, চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সোনম। বাবার সঙ্গে তিনিও অভিনয় করতে চান। কিন্তু এজন্য যে ধরনের চিত্রনাট্য প্রয়োজন সে সিনেমাটি সে ধরনের নয়। তাই প্রস্তবটি ফিরিয়ে দিয়েছেন।