বিনোদন

বাবার বয়সি অভিনেতার সাথে শ্রাবন্তীর নতুন প্রেম, দেখুন ছবিতে

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: কলকাতার সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। টালিউডের শীর্ষস্থানীয় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন। অভিনয় করেছেন বাংলাদেশের সিনেমায়ও। যার ফলে এই বাংলায়ও তার জনপ্রিয়তা দারুণ। অভিনয় জীবন নিয়ে শ্রাবন্তী প্রশংসিত হলেও ব্যক্তি জীবনের নানা দিক দিয়ে তিনি প্রায়ই সমালোচনার শিকার হন। সর্বশেষ তিনি তৃতীয় বিয়ে করার পর অনেক সমালোচিত হয়েছেন। যদিও বর্তমানে রোশান সিংয়ের সঙ্গে সুখেই সংসার করছেন শ্রাবন্তী। কিন্তু এবার নাকি তিনি বাবার বয়সি অভিনেতা শাশ্বত’র প্রেমে পড়ছেন!

অবাক হওয়ার প্রয়োজন নেই। কারণ বাস্তব জীবনে নয়, সিনেমার পর্দাতেই প্রেম রসায়নে মজবেন তারা। এমনটাই জানা গেল ভারতীয় গণমাধ্যম থেকে। বিয়ের পর নতুনভাবে সিনেমার কাজ শুরু করছেন শ্রাবন্তী। প্রথমেই দাঁড়াবেন ‘ছবিয়াল’-এর ক্যামেরার সামনে। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন মানস বসু।

এই সিনেমায় হাবুল নামের এক ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত। আর জমিদারের বৌ লাবণ্য চরিত্রে শ্রাবন্তী। এক পর্যায়ে তারা একে-অপরের প্রেমে পড়েন। সেই প্রেমে পড়ার গল্পেই এগোবে সিনেমা। আগামী ১৫ জুলাই থেকে পশ্চিমবঙ্গের হুগলিতে সিনেমাটির শুটিং শুরু হবে। এবারই প্রথম নয়, এর আগেও শাশ্বতর সঙ্গে অভিনয় করেছেন শ্রাবন্তী। ‘গয়নার বাক্স’ নামের সেই সিনেমায় অবশ্য তারা জুটি বাঁধেননি।

উল্লেখ্য, শ্রাবন্তী চ্যাটার্জি প্রথমে বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের সংসারে একটি ছেলে সন্তান হয়। এরপর এই সংসার ভেঙে যায়। শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ ব্রজ নামের এক মডেলকে। সেই বিয়েও টেকেনি বেশিদিন। সবশেষে কিছু দিন আগেই রোশান সিংকে বিয়ে করেছেন শ্রাবন্তী।

জুমবাংলা/এসএম/