আন্তর্জাতিক লাইফ স্টাইল

বান্ধবীর সঙ্গে প্রেমিককে যৌনমিলন করালেন প্রেমিকা!

আজকালকার প্রেম হচ্ছে ভাঙাগড়ার। ঠিক যেন পুতুল খেলার মতো। সেই সঙ্গে বেড়েছে অবাধ যৌনতা। কিন্তু তাই বলে নিজের প্রেমিককে কোন প্রেমিকা অন্য নারীর সঙ্গে মেনে নেবে, এমন নজির দেখা যায় না। কিন্তু তেমনই হলো এবার। নিজ বান্ধবীর সঙ্গে প্রেমিককে যৌনমিলন করালেন এক প্রেমিকা।

লীনা নার্সিয়ান নামে এই ব্লগার ইউটিউবে বেশ জনপ্রিয়। লীনা দ্য প্লাগ নামেই তিনি বিখ্যাত। সম্প্রতি তিনিই এই ভিডিও পোস্ট করে হইচই ফেলে দিয়েছেন দুনিয়ায়। যেখানে তিনি অবলীলায় জানাচ্ছেন, প্রেমিকের সঙ্গে তার প্রিয় বান্ধবী সঙ্গমে মেতে উঠুক, এ নিয়ে তার বিন্দুমাত্র আপত্তি নেই। আর পুরো ঘটনার ভিডিও তিনি নিজেই করেছেন।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত? জানা যাচ্ছে, ওই বান্ধবীর সঙ্গে তার ঘনিষ্ঠতা এমন পর্যায়ে যে যৌনজীবনের সমস্ত খুঁটিনাটি কথা তিনি অনায়াসে শেয়ার করেন। তার ও তার প্রেমিকের জীবনের গোপন কথা, এমনকী তা যদি যৌনতা সংক্রান্ত হয় তাও, বান্ধবীটি বেশ ভালই জানেন। সবই যখন তিনি জানেন, তাহলে শুধু প্রেমিকের সঙ্গে সঙ্গমে রত হলে কী এমন অশুদ্ধ হবে! এই ভাবনা থেকেই এরকম একটা পদক্ষেপ নেন তিনি।

সে ভিডিও ছড়িয়ে পড়তেই বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকেই এ ঘটনাকে বিকৃত যৌনতা বলছেন। তবে কেউ কেউ বলছেন, যৌনতা স্বাধীন পর্যায়ে পৌঁছালে সম্পর্কের ক্ষেত্রে এমন সিদ্ধান্ত নেওয়া যায়, তা অবাক হওয়ার মতোই। দেখে নিতে পারেন ভিডিওটি-

সূত্র: ডেইলি মেইল



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন