বিনোদন

বহুবার যৌন হেনস্থার শিকার হয়েছিলো প্রীতি জিনতা!

বলিউডে একসময় রাজত্ব করেছেন প্রীতি জিনতা। ক্রমে সরে যান বলিউডের রুপালি জগত থেকে। বিয়ে করে সংসারী হয়েছেন। কয়েক বছর হয়ে গেল কোনও ছবিতেই কাজ করেননি প্রীতি। তবে তার জনপ্রিয়তা এখনও পর্যন্ত রয়েই গেছে। ইন্ডাস্ট্রিতে থাকার সময় থেকেই নিজের মতেই চলতে বেশি পছন্দ করতেন প্রীতি। তবে একবার নয়, বহুবার নাকি যৌন হেনস্থার শিকার হন তিনি।

প্রীতি জানান, তিনি মেয়েদের স্কুলে পড়তেন। সেখানে কোনও ইভটিজার ছিল না। কিন্তু তিনি যখন দিল্লি যান সেখানে হেনস্থার শিকার হন। সেখানে বিভিন্নভাবে তাকে হেনস্থা করা হয়। তার নিতম্বে হাত দেয়া থেকে শুরু করে সেই স্পর্শকাতর অঙ্গে অশ্লীল স্পর্শের শিকার হয়েছিলেন তিনি।

এরপর একদিন কয়েকটা ছেলেকে ধরে মারেন প্রীতি। তখন ভাইয়ের কথা মনে পড়ে তার। ভাই তাকে এই সব ঝামেলার মধ্যে জড়াতে বারণ করেছিলেন। আর সেই কারণেই মুম্বাইতে চলে যান তিনি। কিন্তু মুম্বাইতে পরবর্তীকালে তার কোনও সমস্যাই হয়নি।

সেই হেনস্থার দিনগুলি তার কাছে সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন প্রীতি। যা তিনি কখনওই ভুলতে পারবেন না। তখন রাস্তায় বের হলেই একটা ভয় কাজ করত তার মধ্যে। একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন প্রীতি।

সূত্র: ইন্ডিয়া টাইমস