বিনোদন

মেটলাইফ স্টেডিয়ামে বলিউড তারকাদের নাচালেন ক্রিকেটার ‘ডিজে ব্রাভো’

তারকার হাট বসেছে নিউজার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে। গোটা বলিউড ইন্ডাস্ট্রি যেন উড়ে গেছে আমেরিকায়। ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম একাডেমি ফেস্টিভাল (আইফা) উপলক্ষে এই তারার মেলা। গত ১৩ তারিখ থেকে শুরু হওয়া এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আছেন একজন ক্রিকেটারও! তিনি ইতিমধ্যেই ক্রিকেটের পাশাপাশি গান গেয়ে সুনাম অর্জন করেছেন। তার ডোয়াইন ব্র্যাভো নাম ঢাকা পড়ে গেছে ‘ডিজে ব্র্যাভো’র আড়ালে।

ওয়েস্ট ইন্ডিজ থেকে গতকাল ১৪ জুলাই নিউজার্সিতে উড়ে এসেছেন ব্র্যাভো। আইফার আলো ঝলমলে মঞ্চে উঠতেই তুমুল করতালি আর হর্ষধ্বনির মাধ্যমে তাকে স্বাগত জানায় সবাই। এর আগে এক প্রেস কনফারেন্স তিনি হাজির হন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অভিনেত্রী কৃতি শ্যাননের সাথে। একটু পর সেখানে যোগদেন সালমান খান, অনুপম খের, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, শহীদ কাপুর, বরুণ ধাওয়ান। ডিজে ব্র্যাভো মঞ্চে আসবেন আর গান গাইবেন না সেটা কি হয়? ব্র্যাভোর গানের সঙ্গে নাচলেন উপস্থিত বলিউড তারকারা। যেন শো এর আগেই হয়ে গেলে এক মিনি শো।
৩৩ বছর বয়সী ব্র্যাভোর স্বপ্ন বলিউডে নাম লেখানো। ইতিমধ্যে তার বেশ যোগাযোগও তৈরি হয়েছে বলিউডে। টেলিভিশনে নাচের অনুষ্ঠানেও গেছেন তিনি। এর মধ্যে আবার দীর্ঘদিন পর উইন্ডিজ জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলার সুযোগ সৃষ্টি হয়েছে। মিটে যাচ্ছে বোর্ডের সঙ্গে বিবাদ। সব মিলিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন ‘চ্যাম্পিয়ন… চ্যাম্পিয়ন’ গানের জন্য বিখ্যাত ডোয়াইন ব্র্যাভো।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন