বিনোদন

বলিউডের তিন খানকে ছাড়িয়ে সেরা পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়

দীর্ঘদিন ধরেই বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত নায়ক হলেন তিন খান। শাহরুখ খান নাকি প্রতিছবির জন্য ৬০ কোটির মতো পারিশ্রমিক নেন। অন্যদিকে সালমান নেন ৪৫-৫০ কোটি। আর আমির খান তো ছবির ব্যবসা অনুযায়ী আয় করেন।

তবে সবাইকে ছাপিয়ে বলিউড ইতিহাসের সেরা পারিশ্রমিক নিচ্ছেন খিলাড়ি খ্যাত তারকা অক্ষয় কুমার। ‘দা এন্ড’ নামের একটি ওয়েব সিরিজ়ের প্রোমোশনের জন্যই ইতিহাস গড়েছেন এ অভিনেতা। ওয়েব সিরিজটি করতে ৯০ কোটি রুপি পারশ্রমিক নিচ্ছেন অক্ষয়!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, বলিউডের ‘খিলাড়ি’ তার ওয়েব অভিষেক ‘দা এন্ড’-র জন্য ৯০ কোটি টাকা পারশ্রমিক নিচ্ছেন। এদিকে বলিউডের প্রোজেক্টের সঙ্গে যাতে ‘দা এন্ড’-র ডেটের সমস্যা না হয়, তাই অক্ষয় প্রায় একমাস শুধুমাত্র ওয়েব সিরিজটির প্রথম সিজনের শুটিং করবেন। জানা যাচ্ছে, ২০২১ পর্যন্ত মোট তিনটা সিজনে আসবে এই সিরিজটি।

অক্ষয় কুমারের ‘কেশরী’ মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে রাজত্ব করছে। যে ভাবে ছবিটি এগোচ্ছে, তাতে অনেকের রেকর্ড ভাঙতে পারে বলে মনে করছে অনেকেই। এখনও পর্যন্ত প্রথম দুদিনে ছবিটি প্রায় ৩৮ কোটি টাকার ব্যবসা করেছে।

১৮৯৭ সালে দশ হাজার আফগানের বিরুদ্ধে নিজেদের অধিকারের জন্য লড়াই করেছিল একুশ জন শিখের একটি দল। সেই ঘটনার উপর ভিত্তি করেই অনুরাগ সিং বানিয়েছেন এই ছবিটি। অক্ষয়ের পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়াও।

জুমবাংলানিউজ/ জিএলজি