বিনোদন

বলিউডের জনপ্রিয় ১১ শিশুশিল্পী এখন দেখতে যেমন

লিউডের অনেক শিশুশিল্পী অভিনয়ের দাপটে দর্শক মহলে নিজেকে প্রতিষ্ঠিত করে রেখেছে। সময়ের সাথে সাথে তারা বড় হয়েছেন। এখনো নিজস্ব অভিনয় প্রতিভা দেখিয়ে চলেছেন। তবে সেই সব কচি মুখগুলো এখন অনেক বড়, পরিণত হয়েছেন। বড় হয়ে কেমন দেখতে হয়েছেন তারা? চলুন দেখে নেওয়া যাক ১১ শিশুশিল্পীকে যারা নিজ অভিনয়গুণে দর্শকের হুদয় জিতেছিলেন।

কিংশুক বৈদ্য : শিশুদের কাছে জনপ্রিয় টিভি শো ‘সাকা লাকা বুম বুম’-এর মুখ্য খুদে চরিত্রে অভিনয় করেছিলেন কিংসুক বৈদ্য। এছাড়াও, কাজল, অজয় দেবগণ ও ঋষি কাপূর অভিনীত ‘রাজু চাচা’ ছবিতেও অভিনয় করেছিলেন। বর্তমানে তিনি সনি টেলিভিশনে ‘এক রিস্তা সাঝেদারি কা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

 

জেনিফার উইঙ্গেট : ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘কুছ না কহো’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় ‘কুমুদ’। এছাড়াও ‘রাজা কো রাণি সে পেয়ার হো গ্যয়া’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘সরস্বতীচন্দ্রা’-তে অভিনয় করে বহুল জনপ্রিয়তা অর্জন করেন জেনিফার উইঙ্গেট।

 

আলিয়া ভাট : বর্তমানে বড় পর্দার জনপ্রিয় মুখ আলিয়া ভাট। তিনিও শিশুকালে বলিউড ছবি ‘সংঘর্ষ’-এ অভিনয় করেন। বড় হয়ে কেরিয়ার শুরু করেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে। একের পর এক হিট ছবি দিয়ে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন আলিয়া।

 

অনুজ পণ্ডিত শর্মা : হৃতিক রোশন অভিনীত জনপ্রিয় ছবি ‘কোই মিল গায়া’-তে বেশ কিছু শিশুশিল্পী অভিনয় করেছিলেন। তাদের মধ্যে নজর কেড়েছিল ছোট্ট এই পঞ্জাবি ছেলেটি। নাম অনুজ পন্ডিত শর্মা। এই অভিনেতা পরবর্তীকালে ‘ক্রাইম পেট্রল’, ‘পরভরিশঃ সিজন ২’-তে অভিনয় করেছেন।

 

অদিতি ভাটিয়া : বলিউড ছবি ‘দ্য ট্রেন’-এ ইমরান হাসমির সঙ্গে যে শিশুশিল্পী অভিনয় করেছিল, তার নাম অদিতি ভাটিয়া। বড় হয়ে এই নায়িকা জনপ্রিয় টিভি শো ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’ ও ‘তশন-এ-ইশক’-এ অভিনয় করেছেন।

 

সানা সাইদ : ‘কুছ কুছ হোতা হ্যয়’ ছবির ছোট্ট অঞ্জলিকে অনেকেরই মনে আছে। বড় হয়ে এই অভিনেত্রী কাম ব্যাক করেছেন করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির হাত ধরে। বর্তমানে তিনি মডেলিংও করেন।

 

বৎসল শেঠ : এই অভিনেতা ছোটবেলায় ‘জাস্ট মহব্বত’ নামে একটি টিভি শো করছেন। পরবর্তীকালে ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবিতে তাকে নায়ক হিসেবে অভিনয় করতে দেখা গেছে।

 

হংসিকা মাটওয়ানি : হৃতিক রোশন অভিনীত জনপ্রিয় ছবি ‘কোই মিল গায়া’-তে হংসিকা মাটওয়ানি শিশুশিল্পী হিসেবে অভিনয় প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। বড় হয়ে তাকে বহুবার বড় পর্দায় দেখা গেছে।

 

কুনাল খেমু : আমির খান অভিনীত ‘রাজা হিন্দুস্থানি’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয় করে প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেতা কুনাল খেমু। পরবর্তীকালে একজন সফল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

 

আলি হাজি : অভিনেতা আলি হাজি তার ছোটবেলায় ‘কাভি খুশি কাভি গম’, ‘পার্টনার’, ‘তারা রাম পাম’ প্রভৃতি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও আমির খান ও কাজল অভিনীত ‘ফানা’ ছবিতে অভিনয়ের জন্যই দর্শক তাকে মনে রাখবেন।

 

আদিল রিজভি : আমির খান অভিনীত ‘একেলে হাম আকেলে তুম’ ছবিতে আমির খান ও মনীষা কৈরালার ছেলের চরিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিল আদিল।

ভিডিওঃ ইন্নানিল্লাহ! এ আমি কি দেখলাম! দেখার পর জীবনে আর কোনদিন খাবেন না এই জিনিস

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.