বিনোদন

বরফের দেশে খোলামেলা পোশাকে হৈ চৈ ফেলে দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : একটি চ্যালেঞ্জ নিয়ে সোশ্যাল মিডিয়াতে হৈ চৈ ফেলে দিলেন এক বাঙালি অভিনেত্রী। সম্প্রতি কাশ্মীরে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী সৃজিতা দে। এখন যেখানে চলছে মাইনাস ১০ ডিগ্রি তাপমাত্রা। এমন খোলামেলা ছবি তোলা খুব কঠিন কাজ কিন্তু এই অভিনেত্রী সেখানে বিকিনি পরে ফটোশুট করে রীমিমত হৈ চৈ ফেলে দিয়েছেন।

তার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে অনেকের মাথা ঘুরেছে। সৃজিতা কাশ্মীরে বেড়াতে গিয়ে যে হোটেলে উঠে ছিলেন সেই হোটেলের ব্যালকুনিতে দাঁড়িয়ে বিভিন্ন লুকে ছবি তুলেছেন। বরফের মধ্যে খোলামেলা পোশাকে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন তিনি।

এই ছবিতে সৃজিতাকে দেখা যাচ্ছে সোনালী রঙের বিকিনিতে। ছবি ব্যাকগ্রাউণ্ডে বরফের পাহাড় আর তুষারপাত। কেন্দাল ও কোর্টনি কার্দাশিয়ানের হাত ধরেই এই চ্যালেঞ্জের সূত্রপাত। তারা গত মাসে সেই চ্যালেঞ্জ নিয়ে ছবি তোলেন।

‘উত্তরণ’ সিরিয়ালে তাকে প্রথম দেখা যায়। তপস্যার মেয়ে মুক্তার চরিত্রে অভিনয় করেছিলেন সৃজিতা। এছাড়া একতা কাপুরের কসৌটি জিন্দেগি কি সিরিয়ালে দেখা গিয়েছিল তাকে। তার চরিত্রের নাম ছিল গার্গী তুষার বাজার। পরে ‘অন্নু কি হো গ্যায়ি বাহ ভাই বাহ’-তে তাকে প্রধান চরিত্রে দেখা যায়।

জুমবাংলানিউজ/ এইচ জে