খেলা-ধুলা

বছরে ৭ কোটিরও বেশি পাবেন ভারতের নতুন কোচ রবি শাস্ত্রী!

ভারতের নতুন কোচ রবি শাস্ত্রীকে বছরে দেওয়া হবে ৭ কোটিরও বেশি টাকা। সাবেক কোচ অনিল কুম্বলেও সমপরিমাণ টাকাই মে মাসে দাবি করেছিলেন বোর্ডের কাছে। এর আগে শাস্ত্রী যখন টিম ডিরেক্টর ছিলেন তখনও বছরে ৭ কোটির বেশি পেতেন তিনি। বিসিসিআই এই তথ্য নিশ্চিত করেছে।

এক বোর্ড কর্মকর্তা জানিয়েছেন, “রবি শাস্ত্রীকে বছরে ৭ কোটিরও বেশি টাকা দেওয়া হবে। অনিল কুম্বলেও গত মে মাসে এই টাকাই দাবি করেছিলেন। তবে শাস্ত্রীকে সাড়ে ৭ কোটির বেশি যে দেওয়া হবে না এটুকু নিশ্চিত। ”

শাস্ত্রীর সাপোর্ট স্টাফরা বছরে পাবেন ২ কোটির কাছাকাছি। যে তালিকায় সঞ্জয় বাঙ্গার ছাড়াও ভরত অরুণরা রয়েছেন। খুব শীঘ্রই বোর্ড শাস্ত্রী ও সাপোর্ট স্টাফদের সঙ্গে চুক্তি সেরে ফেলবে। তবে ভরত অরুণের চুক্তি এখনও নিশ্চিত নয়। ভরত অরুণ আবার বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স ও হায়দরাবাদ রনজি দলের বোলিং কোচের দায়িত্বে রয়েছেন। ভারতীয় দলের বোলিং কোচ নিযুক্ত হলে এই দায়িত্ব ছেড়ে আসতে হবে অরুণকে। বাঙ্গার যেমন কিংস ইলেভেন পাঞ্জাবের দায়িত্ব ছাড়ার পরই জাতীয় দলের সহকারী কোচ নিযুক্ত হন।

এদিকে রাহুল দ্রাবিড় ভারতীয় এ এবং অনূর্ধ্ব ১৯ দলের দায়িত্বের জন্য প্রথম বছরে পাবেন সাড়ে চার কোটি। দ্বিতীয় বছর পাবেন পাঁচ কোটি। বিদেশ সফরে ভারতীয় দলের ব্যাটিং পরামর্শদাতা হওয়ায় বাড়তি টাকা পাবেন রাহুল। জহির খানকে নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেনি বোর্ড। জাহিরকে কতদিন পাওয়া যাবে তার উপর নির্ভর করছে চুক্তির টাকার অঙ্ক। গতবারও জাহিরকে বোলিং পরামর্শদাতা হওয়ার কথা বলা হয়েছিল। সেবার ১০০ দিনের জন্য ৪ কোটি চান জাহির। বোর্ড তা মানতে চায়নি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন