লাইফস্টাইল

বছরের বাকী দিনগুলোর রাশিফল, জন্মদিন অনুযায়ী

জুমবাংলা ডেস্ক : চলছে ২০১৮ সালের শেষ মাস ডিসেম্বর। আর মাত্র ২৬টি দিন পরই নতুন বছরের আগমন। বছরের শেষের দিনগুলো কেমন হতে পারে তারিখ অনুযায়ী জেনে নেওয়া যাক-

১, ১০, ১৯ ও ২৮: এই তারিখগুলোর কোনো একটিতে যার জন্ম তার জন্য ডিসেম্বর মাসের বাকী দিনগুলোতে সাফল্য পতে হলে বেশ পরিশ্রম করতে হবে। তবে এই সময়ের মধ্যে তিনি নতুন কাজ পেতে পারেন। বিবাহিত হলে দাম্পত্যে কলহ হতে পারে।

২, ১১, ২০ ও ২৯: এই চারটি তারিখের যারা জন্ম নিয়েছেন আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত তারা মানসিকভাবে শক্তিশালী থাকবেন। ভাগ্যের সাহায্য পাবেন। প্রেমের বিষয়েও সাফল্য আসতে পারে।

৩, ১২, ২১ ও ৩০: এগুলো যাদের জন্ম তারিখের মধ্যে রয়েছে তাদের জন্য ডিসেম্বর মাস আনন্দের। এই মাসে তারা পুরনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। প্রাণশক্তি নিয়ে কাজ করতে পারবেন। চাকরি এবং ব্যবসায় বড় সাফল্য আসতে পারে।

৪, ১৩, ২২ ও ৩১: যারা এই তারিখগুলিতে জন্মেছেন তাদের দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ সফল হয়ে যেতে পারে। তবে তাদের মধ্যে কোনো ভয় কাজ করতে পারে। ছোট কোনো ভুলের জন্য ক্ষতি হতে পারে। তাই সাবধান।

৫, ১৪ ও ২৩: এই তিনটি তারিখে যারা জন্মেছেন তারা চলতি মাসে শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

৬, ১৫ ও ২৪: চলতি মাসের এই দিনগুলিতে যারা জন্মেছেন তারা মাসজুড়ে চিন্তিত থাকবেন। সামনে লাভের সুযোগ আসতে পারে কিন্তু সতর্কতার সাথে পা বাড়াতে হবে। পরিবারে কোনো সদস্য অসুস্থ হতে পারে।

৮, ১৭ ও ২৬: চাকুরিজীবীদের জন্য ভাল সময় থাকবে। ঘুরতে যাওয়ার সুযোগ থাকতে পারে। ধীরে ধীরে কাজে গতি আসবে। বিবাহিত জীবন সুখের হবে।

৭, ১৬ ও ২৫: এই তারিখগুলিতে জন্মগ্রহণ করলে ডিসেম্বর মাসে কাজ ভেস্তে যেতে পারে। পারিবারিক অশান্তি হতে পারে। শান্ত মনে সব কাজ করুন।

৯, ১৮ ও ২৭: ডিসেম্বর মাসে স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকতে পারে। মাসের শুরুর দিকে শারীরিক সমস্যা হলে উপেক্ষা করবেন না। মাসের পরের দিকে পুরো প্রাণশক্তি নিয়েই সব কাজ করতে পারবেন ও সাফল্য আসবে। বিনিয়োগ করার আগে সাবধান।

জুমবাংলানিউজ/এএসএমওআই