খেলাধুলা

বক্সিং ডে টেস্ট নিয়ে যা শুনালেন আসাদ শফিক

আগামী ২৬ ডিসেম্বর থেকে পাকিস্তান-অস্ট্রেলিয়ার মধ্যকার বক্সিং ডে টেস্ট শুরু হওয়ার কথা। যে ম্যাচটি দেখতে মাঠে কমপক্ষে এক লাখ দর্শক ​উপস্থিত থাকার কথা রয়েছে। সে ম্যাচটাই নিরাপত্তা শঙ্কায় থাকলেও ম্যাচটি নিয়ে রোমাঞ্চিত প্রথম টেস্টের নায়ক আসাদ শফিক।

যে ম্যাচের জন্য পুরো এক বছর অপেক্ষায় থাকে ক্রিকেটপ্রেমীরা। সেই ম্যাচটি জিতে সিরিজে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ের কথাও জানালেন শফিক।

শফিক জানান, ‘আমরা এ ম্যাচের গুরুত্ব জানি। এটা বড় একটা টেস্ট ম্যাচ’। এমন ম্যাচ দেখে পাকিস্তানে আমরা বড় হয়েছি। এ টেস্টের মূল্য আমরা বুঝি।

এমন ম্যাচে দর্শকদের উপস্থিতি নিয়ে শফিক বলেন, ‘আমরা কিছুটা (চাপ) অনুভব করব’। কারণ এত দর্শকের সামনে আমরা সম্ভবত খেলিনি। আর এই ভেন্যুর দারুণ ইতিহাস আছে। এখানে খেলতে পারা আমার জন্য অনেক সম্মানের, এমনকি প্রত্যেকের জন্য। কিন্তু বিশেষভাবে তাদের কাছে অনেক রোমাঞ্চকর যারা এখানে প্রথমবার খেলবে।

উল্লেখ্য প্রথম টেস্টে ১৩৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে অবিশ্বাস্য জয়ের পথ দেখিয়েছিলেন আসাদ শফিক। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে তীরে এসে তরী ডুবে পাকিস্তানের। ৪৯০ রানের অসম্ভব লক্ষ্য পাকিস্তান করে ৪৫০ রান। সিরিজে তাই ১-০তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

ভিডিও নিউজ : বিশ্ববাসীকে চমকে দেওয়া বাংলাদেশের অবাক করা সেরা ১০টি ক্যাচ, দেখুন ভিডিওতে…

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.