বিনোদন

ফ্ল্যাট ছেড়ে হোটেলে উঠেছেন দীপিকা!

নিজের অ্যাপার্টমেন্ট ছেড়ে একটি হোটেলে উঠেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয়, খুব শিগগিরই রণবীর সিংও নাকি তার পাশের একটি হোটেল উঠবেন।

ভাবছেন বাড়ি ছেড়ে হঠাৎ হোটেলে কেন দীপিকা। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা পদ্মাবতী। এ সিনেমার জন্যই ফ্ল্যাট ছেড়ে হঠাৎ হোটেলে উঠেছেন তিনি।

সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। তিনি চান শিল্পীরা যেন সিনেমার চরিত্রগুলো সঠিকভাবে ফুটিয়ে তুলতে, সবসময় যেন চরিত্রের প্রতি মনোনিবেশ করতে পারেন। এছাড়া শুটিংয়ের সময় যেন শিল্পীরা কম সময়ে শুটিং স্পটে আসতে পারেন এ জন্যই শুটিং স্পটের কাছে একটি হোটেলে উঠেছেন দীপিকা। এর আগে বাজিরাও মাস্তানি সিনেমার শুটিংয়ের সময়ও একই ফর্মূলা খাটিয়েছিলেন রণবীর-দীপিকা। সে সময় ফ্লিম সিটির কাছে একটি হোটেলে উঠেছিলেন এ দুই অভিনয়শিল্পী।

এ প্রসঙ্গে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘হোটেলে ওঠার কারণে তারা সময় মতো সেটে উপস্থিত হতে পারবেন। দীপিকা প্রভাদেবীতে একটি অ্যাপার্টমেন্টে থাকেন। অন্যদিকে রণবীর থাকেন বান্দ্রাতে। সেখান থেকে গড়গাঁওয়ে শুটিং স্পটে যাওয়া খুবই কষ্টকর বিশেষ করে পিক আওয়ারে। তাই যতদিন শিডিউল থাকবে দীপিকা হোটলে থাকবেন। তিনি রাতে শুটিং করছেন। রণবীর জানুয়ারির মাঝামাঝি থেকে শুটিং শুরু করবেন। তখন তিনিও পাশের একটি হোটেল উঠবেন।’

পদ্মাবতী সিনেমায় রাণী পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। আগামী বছর ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে।

ভিডিও নিউজ : যে দোকানে কোন বিক্রেতা নাই | জোস বিজ্ঞাপন ৩

জুমবাংলানিউজ/এসওআর