বিনোদন

ফের বড়পর্দায় ফিরছে আমির-সালমান জুটি

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকে মুক্তি পেয়েছিল ‘আন্দাজ আপনা আপনা’। ছবিটি তখন বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে পরে আমির-সালমান জুটির রোম্যান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের। তার পর কেটে গেছে ২৫টা বছর। এরপর আর এক সঙ্গে কোনও সিনেমায় দেখা যায়নি তাঁদের।

আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে। ‘আন্দাজ আপনা আপনা’র সিকোয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে। ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে, রণবীর সিং ও বরুণ ধবনকে। ১৯৯৪-এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’-এর চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিকুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিকুয়েলের চিত্রনাট্য লিখবেন, ‘আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিকুয়েল লেখা সবসময়েই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে।

আন্দাজ আপনা আপনা ২-এর প্রযোজক বিনয় সিনহা এবং প্রীতি সিনহা। প্রযোজকদের বক্তব্য, আন্দাজ আপনা আপনার সিকুয়েল হলেও আগের সিনেমার চিত্রনাট্যের সঙ্গে এটির কোনও সম্পর্ক নেই। রিমেক ভাবলে ভুল হবে। তাঁদের মতে, এত জনপ্রিয় একটি সিনেমার সিকুয়েল করা বেশ কঠিন। কারণ, সিনেমাটি ভাল না হলে দর্শকরা আগের সিনেমাটির সঙ্গে তুলনা করবেন।

বিনোদন পোর্টাল পিঙ্কভিলায় প্রকাশিত খবর অনুযায়ী, বেশ বড় বাজেটের ছবি হতে চলেছে আন্দাজ আপনা আপনা ২। তাই, ভেবেচিন্তে এগোতে চাইছেন প্রযোজকরা। অমর ও প্রেমের চরিত্রে ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। পর্দার বাইরে রণবীর-বরুণের বন্ধুত্ব বেশ ভাল। তাই পর্দায় মজার চরিত্রে দুজনের অভিনয় দর্শকদের মনে ধরবে বলে মনে করছেন প্রযোজকরা।

চলতি বছরের মধ্যে ছবির চিত্রনাট্য ও অভিনেতা নির্বাচন সেরে ফেলতে চাইছেন প্রযোজকরা। আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন নামজাদা অভিনেত্রীরা।

জুমবাংলানিউজ/ এইচ জে