খেলা-ধুলা

ফের একদিনের বিরতিতে বিপিএল

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টানা ৪ দিনে ৮ ম্যাচের পর দুই দিন বিরতি দিয়ে গত ১১ নভেম্বর থেকে শুরু হয়েছিল বিপিএলের ঢাকা পর্ব। ঢাকা পর্বে শনিবার ও রোববার অনুষ্ঠিত হয়েছে ৪টি ম্যাচ। ফের একদিনের বিরতিতে বিপিএল। টুনামেন্টে আজ থাকছে না কোন ম্যাচ। একদিন বিরতি দিয়ে আগামীকাল থেকে আবারও মাঠে হবাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ।

আগামীকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) মিরপুরে অনুষ্ঠিত হবে দু’টি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল ঢাকা ডাইনামাইটস আর মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

ঢাকা ডায়নামাইটস ৩ ম্যাচে ২টি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বার অবস্থানে আছে। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও নেট রানরেটে পিছিয়ে থাকায় তালিকার চার নাম্বারে আছে খুলনা টাইটান্স।

অর্থাৎ, কালকের ম্যাচে এই দুই দলের মধ্যে যারা জিতবে তারাই এগিয়ে যাবে। ঢাকা জিতলে পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে উঠে আসবে। কারণ তারা রানরেটে এগিয়ে আছে। আর শীর্ষে থাকা সিলেট সিক্সার্সের কাল কোনো খেলা নেই।

দিনের অপর ম্যাচে সন্ধ্যায় মাঠে নামবে মোহাম্মদ নবীর কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর মিসবাহ-উল-হকের চিটাগং ভাইকিংস। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

এই ম্যাচে এগিয়ে থেকেই মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে ২ জয় আর একটি পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৪। মোহাম্মদ নবীর দল আছে পয়েন্ট তালিকার তিন নাম্বারে। অপরদিকে, ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নাম্বারে আছে চিটাগং ভাইকিংস।