অপরাধ/দুর্নীতি

ফের ইনফিনিটির বিরুদ্ধে অভিযোগ; ১,৭৫৮ টাকার পণ্যে ১১,৭৫৮ টাকা বিল করল

আবারও গ্রাহক হয়রানির অভিযোগ উঠল ইনফিনিটি মেগা মলের বিরুদ্ধে। ১৭৫৮ টাকার একটি শার্টের দাম ১১,৭৫৮ টাকা রাখে প্রতিষ্ঠানটি! পুরো ১০ হাজার টাকা বেশি বিল রাখার কারণ জানতে চাইলে ওই গ্রাহকের সঙ্গে ইনফিনিটির বিক্রয়কর্মীরা খারাপ আচরণও করে বলে অভিযোগ পাওয়া ছে।

ইনফিনিটিতে হয়রানির শিকার হওয়ার অভিজ্ঞতা বর্ণনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন রুমানা বৈশাখী।

১৫ জুলাই শনিবার বসুন্ধরা সিটি শপিং মলে ইনফিনিটির শোরুমে এই ঘটনা ঘটে।

রুমানা বৈশাখী জানান, শনিবার একটি শার্ট কিনে আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে ১৭৫৮ টাকার বিল পরিশোধ করেন। পে স্লিপে সাইন করার সময় ক্যাশ-কাউন্টারের কর্মী বলেন, ‘সব টাকা কেটে রেখে দিলাম।’

এ কথায় সন্দেহ হয় তার। এরপর তিনি ইনফিনিটির ওই কর্মীর কাছে স্লিপের কাস্টমার কপি চান এবং তা হাতে নিয়েই ‘চক্ষুচড়ক গাছ’ অবস্থা হয়! কারণ ১৭৫৮ টাকার বিলের জায়গায় ১১৭৫৮ টাকা কেটে নেওয়া হয়েছে। পুরো ১০ হাজার টাকা বেশি কেটে নিয়েছে।

ইনফিনিটির বিরুদ্ধে অভিযোগ

বিষয়টি নিয়ে ইনফিনিটির কর্মীরা হেঁয়ালি করছিল। এ বিষয়ে তাদের কিছু করার নাই বলেও বারবার জানাচ্ছিল। বলছিল, তাদের কাছ থেকে ওই পরিমাণ অর্থের পণ্য কিনতে হবে।

এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইনফিনিটির ব্যবস্থাপক এলে বিষয়টি সুরাহা হয়। বিস্তারিত শুনে তিনি অতিরিক্ত নেওয়া দশ হাজার টাকা ফেরত দেন রুমানাকে।

ইনফিনিটি থেকে নিয়মিত শপিং করেন বলেও জানান তিনি। রুমানা বলেন, ‘টাকা তো পেয়ে গেলাম, কিন্তু যে যন্ত্রণা আর সময় নষ্টের মাঝ দিয়ে গেলাম, সেটার কী হবে?’

উল্লেখ্য, গত মাসে ট্রায়াল দিয়ে পোশাক না কেনায় গ্রাহককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছিল ইনফিনিটির কর্মীর বিরুদ্ধে।