জাতীয় ধর্ম বিভাগীয় সংবাদ হিন্দু

ফুলবাড়ীতে নামযজ্ঞ মহোৎসব ও কীর্তন শুরু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ‘বিশ্ব শান্তি কল্পে’ এই শ্লোগানকে সামনে রেখে চার দিনব্যাপী নামযজ্ঞ মহোৎসব ও অপ্রাকৃত লীলা কীর্তন শুরু হয়েছে। আন্তঃউপজেলা নামযজ্ঞ মহোৎসব উদযাপন পর্ষদের আয়োজনে এ নামযজ্ঞ মহোৎসব ও অপ্রাকৃত লীলা কীর্তন শুরু হয়।

বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজ মাঠে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাছুমা আরেফিন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে,সাধারণ সম্পাদক রবি বোস, প্রধান পৃষ্ঠপোষক ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা, আন্তঃ উপজেলা নাম যজ্ঞ মহোৎসব উদযাপন পর্ষদের সভাপতি সুশীল চন্দ্র রায়, সাধারণ সস্পাদক কার্ত্তিক চন্দ্র সরকার, বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুজ্জামান সরকার উপস্থিত ছিলেন।

এ সময় পিএসসি ও জেএসসির জিপিএ-৫ পাওয়া ১২ জন শিক্ষার্থী এবং গীতা আবৃত্তি ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে শিক্ষাবৃত্তি ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বুধবার ভোরে অধিবাসের মধ্যদিয়ে নামযজ্ঞ মহোৎসব শুরু হয়এবং বৃহস্পতিবার অপ্রাকৃত লীলা কীর্তন এবং শুক্রবার দুপুরে মোহন্ত বিদায়ের মধ্যদিয়ে চারদিন ব্যাপী এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

জুমবাংলানিউজ/একেএ