খেলাধুলা ফেসবুক

ফাল্গুনে মাতোয়ারা সাকিব-শিশির

রেহেনা আক্তার রেখা: ‘শান-বাঁধানো ফুটপাথে, পাথরে পা ডুবিয়ে এক কাঠখোট্টা গাছ। কচি কচি পাতায় পাঁজর ফাটিয়ে হাসছে। ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত।’ সুভাষ মুখোপাধ্যায়ের এ কবিতার ধ্বনিতে আজ বসেন্তর প্রথম দিনে মুখরিত হয়ে উঠছে চারপাশ। প্রকৃতির সৌন্দর্যও এদের সঙ্গে হয়ে আরো রাঙিয়ে তুলেছে । তরুণ-তরুণীরা চোখ ধাঁধানো সাজে ফাল্গুনের রোমান্টিক আমেজে মেতে উঠেছেন । সেখানে তারকারাও পিছিয়ে নেই।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে ফাল্গুনের সাজে তারকাদের কিছু ছবি। তবে তাদের মধ্যে সবার দৃষ্টি জুড়ে ছিলো সাকিব-শিশির। একটু আগে সাকিব পত্নী উম্মে আল হাসান শিশির নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে ফাল্গুনের নতুন সাজে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের পহেলা ফাল্গুনে’। ছবিতে দেখা যাচ্ছে কোনো এক পার্কে তারা ফাল্গুন উদযাপন করছেন। সেখানে দেখা যাচ্ছে ধবধবে সাদা পাঞ্জাবী পরেছেন সাকিব। শিশির পরেছেন বাসন্তী রঙের একটি জামা। দুইজনকে মানিয়েছে ভালো।

এদিকে বসন্তের প্রথম দিনে সাকিব-শিশিরকে নতুন সাজে দেখতে পেয়ে ভক্তরা নানা কমেন্ট করতে থাকেন । এক ভক্ত দুইজনকে বসন্তের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘বন্ধন সেতো হয় না পুরানো, সম্পর্কগুলোর বয়স হয় না, কোনো বসন্তের কোকিল নয়, বসন্তের রঙিন আলোয় জীবন আপনার পুষ্পিত হোক ,শুভ বসন্ত।’ আরেক ভক্ত তাদের রোমান্টিকতার প্রশংসা করে লিখেছেন, ‘তাদের রোমান্টিকতা কখনো কমবেনা।’ আরেক ভক্ত দুইজনের শুভ কামনা করে লিখেছেন, ‘এটাই বেস্ট কাপল আমার দেখা , এই বন্ধন আটুট থাকুক আজীবন।’