বিভাগীয় সংবাদ

ফরিদপুরে আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ডে ৯ জন আটক

ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় অবস্থিত ‘আলবেগ’ নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় হোটেলের বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকায় ৯ জনকে আটক করা হয়। পরে আটককৃত ৯ জনসহ হোটেলের ম্যানেজারকে বিভিন্ন মেয়াদে সাজা দেয় ভ্রাম্যমাণ আদালত।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, শহরের গোয়ালচামট এলাকায় ‘আলবেগ আবাসিক হোটেল’টিতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছে বলে অভিযোগ ছিল।

এরই ধারাবাহিকতায় সোমবার হোটেলটিতে অসামাজিক কর্মকান্ড চলছে এমন গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান পরিচালনা করে। অভিযানকালে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে ৬ জন নারী ও ৩ জন পুরুষকে আটক করা হয়। এরা সকলেই অসামাজিক কাজে লিপ্ত ছিল। পরে আটকৃতদের ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. পারভেজ মল্লিক আটকৃত প্রত্যেককে ১৫ দিনের সাজা প্রদান করে। এছাড়া দীর্ঘদিন ধরে হোটেলটি অসামাজিক কর্মকান্ড পরিচালনায় সহযোগীতা করার দায়ে হোটেল ম্যানেজার অধির দেবনাথকে ১ মাসের সাজা প্রদান করা হয়। র‌্যাব জানায়, ফরিদপুরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কর্মকান্ড হচ্ছে বলে তাদের কাছে অভিযোগ রয়েছে। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান মো. রইছউদ্দিন।