খেলা-ধুলা

পয়েন্ট ভাগাভাগি করলো ঢাকা-চিটাগংও

বৃষ্টির কারণে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্সের মধ্যকার ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচও পরিত্যক্ত হয়েছে। সুতরাং, উভয় দলই এক করে পয়েন্ট পেয়েছে।

বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্সের মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দুপুর একটায়। কিন্তু বৃষ্টির কারণে টসও হয়নি। ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা ছয়টায়। এই ম্যাচেও টসও অনুষ্ঠিত হয়নি।

গত ৪ নভেম্বর শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে ঢাকা ডায়নামাইটসের পয়েন্ট সাত। পয়েন্ট টেবিলে তারা রয়েছে সেরা অব্স্থানে। ছয় ম্যাচ খেলে এখন সিলেটের পয়েন্টও সাত। তারা রয়েছে দ্বিতীয় অবস্থানে। চার ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাঁচ ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে খুলনা টাইটান্স।

পাঁচ ম্যাচ খেলে তিন পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে রয়েছে চিটাগং ভাইকিংস। তিন ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে রয়েছে রংপুর রাইডার্স। আর চার ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে সপ্তম অবস্থানে রয়েছে রাজশাহী কিংস।

বিপিএলে আগামীকাল কোনও ম্যাচ নেই। শুক্রবার দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ছয়টায়।