বিনোদন

প্রেম নিয়ে মুখ খুললেন কাজল আগরওয়াল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। সম্প্রতি গুঞ্জন উঠেছে, ‘বাহুবলি’ সিনেমার সহ অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেম করছেন কাজল।
তেলেগু ভাষার ‘নেনে রাজু নেনে মন্ত্রী’ সিনেমায় সর্বশেষ রানা দাগ্গুবতির সঙ্গে কাজ করেন তিনি। এ সিনেমার শুটিং থেকেই নাকি তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

কাজলের প্রেমের গুঞ্জন নিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। তবে এতদিন এ বিষয়ে কোনো কথা বলেননি কাজল আগরওয়াল। এবার এসব খবর মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

কাজল বলেন, ‘রানা দাগ্গুবতি আমার দীর্ঘদিনের বন্ধু। আমরা পরস্পরের সঙ্গে মিশে সাচ্ছন্দ্য বোধ করি। তাছাড়া রানা খুব প্রফেশনাল একজন মানুষ। ’

এর আগে আশীষ সাজনানি নামের এক হোটেল মালিকের সঙ্গে গত এক বছর ধরে প্রেম করছেন তিনি কিন্তু বিষয়টি এতদিন গোপন রেখেছেন তারা। তবে তা গুঞ্জন পর্যন্তই রয়ে যায়।

‘নেনে রাজু নেনে মন্ত্রী’ সিনেমার মাধ্যমে প্রথমবার তেলেগু ভাষার সিনেমায় পা রাখলেন কাজল। এটি পরিচালনা করেছেন তেজা। এতে কাজল ‘রাধা’ নামে একটি চরিত্রে অভিনয় করেছেন। আর রানা দাগ্গুবতি ক্ষমতাধর একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন। গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে সিনেমাটি।





সর্বশেষ খবর