খুলনা জাতীয় বিভাগীয় সংবাদ

প্রেমের টানে ঝিনাইদহে ভারতীয় কিশোরী

ঝিনাইদহ প্রতিনিধি: প্রেম মানে না কোনও বাধা, তাই প্রেমের টানে ভারত থেকে কালীগঞ্জে প্রেমিকের নিকট ছুটে আসলেন এক কিশোরী ।

জানা গেছে, মাগুরা জেলার বাওখালি গ্রামের লাল্টু মন্ডলের ছেলে শংকর মন্ডলের (১৬) সাথে মোবাইল ফোনে পরিচয় হয় ভারতের মাজদিয়া উপজেলার বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে সুইটি বিশ্বাসের (১৪) সাথে।

এরপর থেকে দুজনের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে কথাবার্তা আদান প্রদান চলতে থাকে। পরে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। এক পর্যায়ে ২৮ অক্টবর ১৮ শংকর মন্ডল দর্শনার এক দালালের মাধ্যমে ভারতের গেদে বর্ডার দিয়ে সুইটি সাথে ভারতের মাজদিয়া দেখা করতে যায়। এসময় কর্থাবার্তা হয় দুজনার মধ্যে ।

গত ২৯ অক্টবর সকালে শংকর বাংলাদেশে ফিরে আসেন। হঠাৎ করে ৩০শে অক্টবর সুইটি কাউকে না বলে ভারতের মাঝদিয়া বাড়ী থেকে পলায়ন করে ভারতীয় দালালের সাহায্যে দর্শনা সীমান্ত অতিক্রম করে মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামে ছেলেটির বাড়ীতে গিয়ে হাজির হন। ১ নভেম্বর শংকর ও সুইটিকে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের কাশিপুরে বেদেপল্লীতে ঘুরাঘুরি করার সময় এলাকাবাসী সন্দেহমূলকভাবে দুই জনকে আটক করে।

বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথার হস্তক্ষেপে শংকরের পরিবারের নিকট তাদের হস্তান্তর করা হয়।

জুমবাংলানিউজ/একেএ