বিনোদন

প্রিয়াঙ্কার চুমু ভাইরাল, দেখুন ছবিতে

বিনোদন ডেস্ক : অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে এসেছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের প্রথম ছবি। হিন্দু রীতিতে বিয়ের দিন ছিমছাম লাল লেহেঙ্গায় দেখা গিয়েছে দেশি গার্লকে। এদিকে খ্রিষ্টান রীতিতে বিয়ের সময় প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের ডিজাইন করা সাদা গাউন, নিকের পরনে ছিল কালো স্যুট।

বিয়ের কয়েক দিন পার হতে না হতেই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কা-নিকের একটি ঘনিষ্ঠ ছবি। এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেটা। এই ছবিটিতে নিক ও প্রিয়াঙ্কাকে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে।

 

যদিও খ্রিষ্টান মতে বিয়েতে একে-অপরকে চুম্বন রীতিতেই পড়ে। তার পরেও এই ছবি যেন আলাদা আবেদন তৈরি করেছেন নেটিজেনদের মধ্যে। শুধু এই ছবিই নয় বিয়ের অনেক আগে থেকেই একের পর এক ছবিতে সামনে এসেছেন নিক-প্রিয়াঙ্কা। বিয়ের বেশ কিছু ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই সবকিছুকে ছাপিয়ে গিয়েছে নিক আর প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

প্রসঙ্গত, গত ১ এবং ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে জাঁকজমকভাবে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। প্রথমদিন খ্রিষ্টান রীতিতে বিয়ে ও দ্বিতীয়দিন ডিসেম্বর উমেদ ভবনে বসে হিন্দু রীতিতে বিয়ের আসর। । বিয়ের পর যোধপুর ছেড়ে দিল্লির উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা-নিক। এরপর দিল্লির তাজ চতেলে বসে প্রিয়াঙ্কা-নিকের প্রথম রিসেপশন। যেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জুমবাংলানিউজ/ এইচ জে