জাতীয় রংপুর

প্রধানমন্ত্রীকে ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয়লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রংপুর বিভাগ সমিতি, ঢাকা। 

বুধবার (২ জানুয়ারি) সমিতির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সমিতির সভাপতি সাবেক সিনিয়র সচিব মো. মাহফুজুর রহমান এবং সাধারণ সম্পাদক ও সরকারের অতিরিক্ত সচিব নূরুল ইসলামের নেতৃত্বে এ সময় সমিতির অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির অন্যতম পৃষ্ঠপোষক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন,কার্যকরী সভাপতি আব্দুল্লাহ আল নাসের,সহ-সভাপতি ও পুলিশের ডিআইজি আবু কালাম সিদ্দিক, সহ-সভাপতি ও সরকারের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি ও সরকারের আরেক যুগ্ম সচিব হুমায়ুন কবীর, সমিতির ত্রাণ বিষয়ক সম্পাদক ও পুলিশ সুপার আসাদুজ্জামান রিপন, নির্বাহী সদস্য সিরাজুল ইসলাম প্রমূখ।

রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র পক্ষ থেকে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য কামনা করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব গত ১০ বছরে দেশে প্রভূত উন্নয়ন হয়েছে। বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি জাতির সামনে ইশতেহারের মাধ্যমে যে ভিশন তুলে ধরেছেন, রংপুর বিভাগ সমিতি তার ভিশন বাস্তবায়নে সর্বতোভাবে তার পাশে থাকবে, সহযোগিতা করে যাবে।

জুমবাংলানিউজ/এইচএম