খেলাধুলা

প্রথম একদিনের ম্যাচে যে কারণে অনিশ্চিত মুস্তাফিজ?

অভিষেকের পর থেকে বল হাতে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের রীতিমত ঘায়েল করাকে অভ্যাসে পরিণত করে চমক সৃষ্টি করার পর কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে কাঁধের ইঞ্জুরিতে দীর্ঘ সাত মাস জাতীয় দলের বাইরে থেকেছেন জাতীয় দলের প্রতিভাবান বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। এ সময়ের মাঝে ঘরের মাঠে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরের পাশাপাশি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলাও হাত ছাড়া হয়েছে।

লম্বা পুনর্বাসন প্রক্রিয়ার পর নিউ জিল্যান্ড সফরের জন্য জাতীয় দলে আবারো ফিরেছেন তরুণ এ তুর্কি। কন্ডিশনিং ক্যাম্পে রীতিমত নেটে বোলিং অনুশীলন চালিয়ে গেলেও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া দু’টি প্রস্তুতি ম্যাচের কোনটিতেই খেলেননি তিনি।

প্রস্তুতি ম্যাচে খেলছেন না মুস্তাফিজুর রহমান এমনটা আগে থেকে অনুমান করা গিয়েছিল প্রধান নির্বাচকের কথায়। পর্যাপ্ত ফিট না হওয়া পর্যন্ত ভবিষ্যতের এ কান্ডারি প্রতিভাবান পেসারকে ম্যাচ খেলতে নামানো হবে না। এর পরিপ্রেক্ষিতে আসন্ন নিউ জিল্যান্ড সিরিজের প্রথম ওয়ানডেতে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর সুরে মিলেছে এমন কথা। “আমরা এখনো তাঁকে (মুস্তাফিজকে) গভীর পর্যবেক্ষণে রেখেছি । এই মুহূর্তে তাঁকে খেলানোটা বেশী তাড়াহুড়ো হয়ে যেতে পারে। প্রথম ওয়ানডেতে মুস্তাফিজকে নাও দেখা যেতে পারে।”

নিউ জিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ায় টাইগারদের করা দশদিনের কন্ডিশনিং ক্যাম্প কিউইওদের বিপক্ষে ভালো কিছু করতে প্রভাবক হিসেবে কাজ করবে বলেও এ সময় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আরও পড়ুনঃ এমন অদ্ভুত সব ট্রাফিক আইন!ভাবতে ও পারবেন না !!দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.