Default

‘প্রতিটি ম্যাচই শেষ ম্যাচ ভেবে খেলব’

প্রায় তিন বছর আগে নিউ জিল্যান্ড জাতীয় দলের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন নেইল ব্রুম। তবে শেষ ওয়ানডে খেলতে নেমেছিলেন প্রায় সাড়ে ছয় বছর আগে। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে অনেক দিন পর দলে ফিরেছেন তিনি।  দীর্ঘদিন পর ওয়ানডে খেলার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

কিউইদের কোচ মাইক হেসনের আস্থার প্রতিদান দিতে চান ব্রুম। খেলার জন্য মুখিয়ে আছেন তিনি। ব্রুম বলেন, “মাইক জিজ্ঞাসা করেছিলেন আমি কি নিউ জিল্যান্ডের হয়ে খেলতে আগ্রহী কিনা। আমি বলেছিলাম আমি প্রচণ্ড আগ্রহী।”

ব্রুম আরও বলেন, “আমি এ নিয়ে খুব উচ্ছ্বসিত। আমি ভেবেছিলাম আমার নিউ জিল্যান্ডের জার্সিতে হয়ে খেলার স্বপ্ন শেষ।”

চোখের সার্জারির কারণে বাংলাদেশের বিপক্ষে খেলবেন না রস টেলর। টেলরের জায়গায় সুযোগ পেয়েছেন ব্রুম। নির্বাচক গ্যাভিন লারসেন বলেন ব্রুমের চার নম্বরে ব্যাট করার জন্যই নেওয়া হয়েছে ব্রুমকে। নিউ জিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করেছেন ব্রুম। গত মৌসুমে ওটাগোর হয়ে খেলে তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক হন। তবে জাতীয় দলের পারফরম্যান্স বেশ বিবর্ণ। তার ব্যাটিং গড় ১৭.৫। কিন্তু এ পরিসংখ্যানের কাছে হার মানতে চান না ব্রুম।

বাংলাদেশ সিরিজের প্রতিটি ম্যাচ নিজের শেষ ম্যাচ ভাবছেন এ মিডল অর্ডার ব্যাটসম্যান। তিনি বলেন, “আমি এখন শুধুমাত্র বাংলাদেশ সিরিজের দিকে তাকিয়ে আছি। আমি প্রত্যেকটা ম্যাচ নিজের শেষ ম্যাচ ভাববো।” ওটাগোর ফর্ম বাংলাদেশের বিপক্ষেও দেখানোর আশায় রয়েছেন তিনি।

আরও পড়ুনঃ রুটি খাচ্ছেন, আগে দেখুন কিভাবে তৈরি হচ্ছে এই রুটি (ভিডিওসহ)

Add Comment

Click here to post a comment