বিনোদন

পোশাক বিভ্রাটে কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত অভিনয় ছাড়াও নানা কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। এবার নতুন করে তিনি আলোচনায় এসেছেন অনভিপ্রেতভাবে শরীরের গোপন অংশ প্রকাশ্যে উন্মুক্ত হয়ে যাওয়ার কারণে।

 

একটি ফ্যাশান শো চলাকালীন দর্শকদের সামনেই পরনের পোশাকের বিশ্বাসঘাতকতায় এমনভাবে উন্মুক্ত হল কঙ্গনার শরীর যে, উপস্থিত দর্শকরা রীতিমতো চমকে উঠলেন।

 

দিন কয়েক আগে ব্লেন্ডার্স প্রাইড ফ্যাশান উইকে মণীশ অরোরার শোয়ের শেষে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছিলেন কঙ্গনা। কঙ্গনার পরনে ছিল মণীশ অরোরার ডিজাইন করা লেহেঙ্গা-চোলি। ফ্যাশন শোয়ে হাঁটা কঙ্গনার কাছে কোনও নতুন অভিজ্ঞতা নয়। এর আগেও বহুবার ফ্যাশন র‌্যাম্পে আগুন ধরিয়েছেন কঙ্গনা। সেদিনও মণীশের ডিজাইন করা সবুজ চোলি এবং নানা বর্ণে রঞ্জিত লেহেঙ্গায় অসাধারণ লাগছিল কঙ্গনাকে। কিন্তু সেদিন পোশাকটি পরার ক্ষেত্রে একটু ভুল করে ফেলেছিলেন কঙ্গনা।

 

আসলে কঙ্গনা যে চোলিটি পরেছিলেন, সেটি ছিল বেশ টাইট। কঙ্গনার শরীরের সঙ্গে একেবারে আষ্টেপৃষ্টে লেগে ছিল চোলিটি। র‌্যাম্পে হেঁটে কঙ্গনা দর্শকদের দিকে এগিয়ে আসতেই বোঝা যায়, কঙ্গনা চোলির নিচে কোনও অন্তর্বাস পরেননি। আর তাতেই ঘটে বিপত্তি। পোশাক ভেদ করে স্পষ্ট হয়ে ওঠে কঙ্গনার স্তনবৃন্ত।

 

কঙ্গনা অবশ্য এসবের তোয়াক্কা করার মেয়ে নন। তিনি অত্যন্ত কনফিডেন্সের সঙ্গে দর্শকদের সামনে একেবারে নিখুঁতভাবে হেঁটে ফিরে যান। কিন্তু মিডিয়া ফোটোগ্রাফাররা সুযোগ হাতছাড়া করেননি। তাঁরা মোক্ষম সময়ে তুলে নেন কঙ্গনার ক্লোজ-আপ ছবি, যেসব ছবিতে স্পষ্টভাবে ফুটে ওঠে কঙ্গনার গোপন অংশ।

 

এই সংক্রান্ত ছবি ও ভিডিও মিডিয়ায় প্রচার হওয়ার পর থেকেই এই নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে। অনেকে বলছেন, কঙ্গনা ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হয়েছেন। কেউ কেউ আবার বলছেন, সবটাই ইচ্ছাকৃত। তবে কঙ্গনা যে প্রকৃতির মেয়ে, তাতে এই সব বিতর্কে তিনি বিন্দুমাত্র কর্ণপাত করবেন বলে মনে হয় না।

ভিডিওঃ স্টিকার মারা ফল এর মানে জানেন?

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.