বিনোদন

এ কোন ‘প্রেমের সাগরে’ ভাসলেন জান্নতুল পিয়া!

সংগীতশিল্পী হৃদয় খানের ‘প্রেমের সাগরে’ ভাসালেন মডেল-উপস্থাপক জান্নাতুল পিয়া। দুই তারকার এমন রসায়নের দেখা মিলল দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ক্যামেরার স্ক্রিনে। সেখানে হৃদয় খানেরই পরিচালনায় ‘প্রেমের সাগরে’ শীর্ষক মিউজিক ভিডিওর দৃশ্য ধারণ হয়েছে। যেখানে জান্নাতুল পিয়াকে মডেল হিসেবে দেখা যাবে।

জান্নাতুল পিয়া ও হৃদয় খানএ বছর ভালোবাসা দিবসে অনলাইনে প্রকাশিত হয় হৃদয়ের ‘মেয়ে’ শিরোনামের অ্যালবামটি। যেখানে ছিল ‘প্রেমের সাগরে’ গানটি। এটি লিখেছেন মিলন মাহমুদ। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন হৃদয়। ভিডিওটির নির্মাতাও তিনি। ১০ ডিসেম্বর হৃদয় খানের ইউটিউবে চ্যানেলে এটি উন্মুক্ত হবে, এমনটাই জানালেন তিনি।

নতুন ভিডিও প্রসঙ্গে পিয়া বললেন, ‘গানের প্রতি আমার ভালো লাগা আছে। তাই মাঝে মধ্যে মিউজিক ভিডিওর মডেল হই। এবার হৃদয় খানের সঙ্গে তারই নির্দেশনায় কাজ করলাম। তিনি নির্মাতা হিসেবেও পারদর্শী মনে হয়েছে আমার।’

এর আগে এ বছরের মে মাসে অরিন ও সাজ্জাদ স্বাধীনের গাওয়া ‘পরান পাখি’র মিউজিক ভিডিওতে মডেল হন পিয়া। এটি নির্মাণ করেন ভাস্কর দে জনি।

মিউজিক ভিডিওর মডেল হিসেবে পিয়ার প্রথম কাজ হাবিব ও ন্যানসির গাওয়া ‘ঝরা পাতা’। মাঝে ভারতের জনপ্রিয় ব্যান্ড রুটস-এর ‘মোরে সাইয়া’ শিরোনামের হিন্দি গানের ভিডিওতেও মডেল হিসেবে দেখা গেছে তাকে।

পিয়া এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচগুলোতে গ্যালারি থেকে গাজী টিভির (জিটিভি) উপস্থাপক হিসেবে কাজ করছেন।

এর আগে ‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’য় সাক্ষাৎকার দিয়েছেন জান্নাতুল পিয়া। প্রথম বাংলাদেশি তারকা হিসেবে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পাওয়ার সুবাদে তাকে বেছে নেয় অনুষ্ঠানটির কর্তৃপক্ষ।