খুলনা জাতীয় বিভাগীয় সংবাদ

পান বরজ থেকে বিএনপি নেতার মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার তাহেরহুদা গ্রামে একটি পান বরজ থেকে মাহাতাব উদ্দিন (৫৫) নামে এক বিএনপি নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাহাতাব উদ্দিন ওই গ্রামের শমসের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কয়েকজন পুলিশ সদস্য মাহাতাব উদ্দিনকে গ্রেফতারে তাহেরহুদা গ্রামে যান। এ সময় মাহাতাব দৌঁড়ে গ্রামের পান বরজের দিকে গিয়েছিলেন। পরে কেউ আর তাকে খুঁজে পায়নি। শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হরিনাকুন্ডু থানা পুলিশের ওসি আসাদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, তাকে গ্রেফতারের জন্য ওই গ্রামে যাওয়ার বিষয়ে আমি থানার এসআইদের জিজ্ঞাসাবাদ করেছি। তারা বলেছে মাহাতাব নামের কাউকে গ্রেফতার করতে যাননি। যেহেতু তার নামে কোনো মামলা নেই তাই তাকে ধরতে যাওয়ার কোনো কারণ নেই বলেও জানান ওসি।

এ ব্যাপারে ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, পুলিশ তাকে ধরতে গিয়েছিল এমন কথা আমার জানা নেই। আমি শুধু শুনেছি একটি মরদেহ পাওয়া গেছে। নির্বাচন উপলক্ষে পুলিশ তো বিভিন্ন জায়গায় যাচ্ছে। এখন পুলিশের যাওয়ার কারণে যদি কেউ দৌঁড়ায় বা কোনো কিছু হয় তাহলে তো সেটার জন্য পুলিশ দায়ী না। পুলিশ তাকে ধাওয়া করেছে এলাকাবাসী এমনটা অভিযোগ করলে ঘটনা তদন্ত করে দেখব সেখানে কী ঘটনা ঘটেছে।

জুমবাংলানিউজ/এএসএমওআই