ফেসবুক বিনোদন

পাওলির বিয়েতে মূখ্যমন্ত্রী মমতার চমক!

রেহেনা আক্তার রেখা: ব্যবসায়ী অর্জুন দেবের সাথে গত ৪ ডিসেম্বর মহা ধুমধামে বিয়ে হয়ে গেল ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের। দেবের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর  এবার সাত পাকে বাধা পড়লো পাওলি। অর্জুনের সঙ্গে তাঁর প্রথম দেখা হয় ইতালিতে।

এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর এবার বিয়ের কাজটি সেরে ফেলেছেন তিনি। এদিকে আজ বিয়ের পর আজ স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। শুধু তাই নয় ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে বলে জানা যায়।

অন্যদিকে পাওলির ভেরিফাইড ফেসবুক পেইজে দেখা গেছে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী স্বং নিজেই উপস্থিত ছিলেন পাওলির বিয়েতে। এই বিষয়ে পাওলির টিম পাওলির ফেসবুক পেইজে মূখ্যমন্ত্রীর সাথে পাওলির বিয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমাদের সম্মানিত মূখ্যমন্ত্রী নিজেই পাওলির বিয়ের অনুষ্টানে উপস্থিত থেকেছেন।

এদিকে পাওলির বিয়েতে উপহার হিসেবে কি দিয়েছেন মূখ্যমন্ত্রী সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। তবে মূখ্যমন্ত্রী নিজেই পাওলির বিয়েতে উপস্থিত থেকেছেন সেটা পাওলির ভক্তদের কাছে অনেক বড় উপহার। জনপ্রিয় এই অভিনেত্রীর শৈশব আর কৈশোর দুইটাই কেটেছে পুরানো কলকাতার  বৌবাজার নামক স্থানে। সেই কৈশোরে তাঁর অভিনয় জীবন শুরু হলেও প্রথম দিকে তেমন জনপ্রিয় হতে পারেন নি তিনি।

স্ক্রিণশর্টটি পাওলি দামের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।

তবে সমরেশ মজুমদারের উপন্যাস ‘কালবেলা’ নিয়ে নির্মিত চলচ্চিত্রে নায়িকা মাধবীলতার ভুমিকায় অভিনয়ের পর থেকে তাকে আর পিছনে তাকাতে হয়নি। ‘কালবেলা’ সিনেমাটির মাধ্যমে দর্শকরা পাওলিকে নতুনভাবে আবিষ্কার করেন। যাইহোক জুমবাংলার পক্ষ থেকে আবারও রইলো এই জনপ্রিয় অভিনেত্রীর নতুন জীবনের জন্য অনেক অনেক শুভ কামনা।