ঢাকা বিভাগীয় সংবাদ

পলাশীতে ঢাবি ছাত্রলীগের সহসভাপতি জোবায়ের গুলিবিদ্ধ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সহসভাপতি আবদুল্লাহ আল-জোবায়ের গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ডিউটি অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, ‘শনিবার রাত ১টার দিকে পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। ব্যানবেইস অফিসের সামনে জোবায়েরকে গুলি করা হয়। তখন আমাদের ভারপ্রাপ্ত ইন্সপেক্টর (তদন্ত) জাফর আলী বিশ্বাস ওই এলাকায় ডিউটিতে ছিলেন।
পরে তিনি টহলরত পুলিশ টিমসহ ঘটনাস্থলে যান এবং জোবায়েরকে মেডিক্যাল নিয়ে যান। বর্তমানে সেখানে পুলিশ রয়েছে। তবে এখন পর্যন্ত কে বা কারা এ গুলি করেছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।’

ঘটনার সময় মোটরসাইকেলে জোবায়েরের সঙ্গে আরো দুজন ছিল বলে জানা যায়। তারা হলেন- ‍মুহসিন হল ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম এবং সহসভাপতি আবু সাইদ। জোবায়ের নিজেও মহসিন হলের আবাসিক ছাত্র। তিনি স্বাস্থ্য-অর্থনীতিতে পড়ছেন।

জহিরুল ইসলাম বলেন, ‘আমরা তিন বন্ধু মোটরসাইকেলে করে হলে ফিরছিলাম। ব্যানবেইসের অফিসের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি সাদা রঙের প্রাইভেট কার সামনে এসে আমাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।
প্রাইভেট কার থেকে অস্ত্রধারী দুব্যক্তি বেরিয়ে আসে এবং তাদের একজন জোবায়েরকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিটি জোবায়েরের ডান পায়ের উরুতে বিদ্ধ হয়।’ তবে ঘটনাটি ছিনতাই নাকি অন্য কিছু, সে বিষয়ে জহিরুল নিশ্চিত নন বলে জানান।

এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো মামলা হয়নি বলে জানান ডিউটি অফিসার মাহফুজুর রহমান। পুলিশের রমনা জোনের এডিসি আজিম উল হক বলেন, ‘যে গাড়ি থেকে গুলি করা হয়েছে, তা দ্রুত শনাক্তের চেষ্টা চলছে। শহরের সকল চেকপোস্টকে এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।’
ভিডিও নিউজ : সবাইকে বোকা বানালেন প্রিয়াঙ্কা! (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.