বিনোদন

পর্নগ্রাফি সর্ম্পকে যা জানেন না

পর্নগ্রাফি সর্ম্পকে কিছু বিস্ময়কর তথ্য যা আপনি জানেন না, তা আমরা তুলে ধরেছি এই লেখার মাধ্যমে।

১) দেখি নয়ন মেলে– বিশ্বাস করতে কঠিন হলেও এটা সত্যি যে বেশিরভাগ পুরুষই পর্নগ্রাফি দেখার সময় পর্নস্টার অভিনেত্রীদের যে কোনও অঙ্গের থেকে চোখের দিকে বেশি তাকান।

২) পর্ন রাজধানী- দুনিয়ার সবচেয়ে বেশি পর্ন সিনেমা তৈরি হয় কানাডায়।  গত পাঁচ বছরে সবচেয়ে বেশি পর্ন সিনেমা তৈরি হচ্ছে পশ্চিম এশিয়া ও নাইজেরিয়ায়। পৃথিবীর অন্তত পাঁচটি দেশে ছেলেদের চেয়ে মেয়েরা বেশি পর্নগ্রাফি দেখেন।

৩) খোঁজ খোঁজ পর্ন না দেখা পুরুষ-পর্নগ্রাফি সম্পর্কে প্রভাব ফেলে কি না এই বিষয়ে গবেষণা করতে গিয়ে বেশ সমস্যায় পড়তে হয়। কেন না গবেষকরা এমন বেশি কিছু সংখ্যাক প্রাপ্তবয়স্ক পুরুষের খোঁজ পাননি যারা কোনও দিন পর্ন সিনেমা দেখেননি। পর্ন সিনেমা না দেখা যথেষ্ট পুরুষের খোঁজে না পাওয়া প্রথম এই বিষয়ে গবেষণা  বন্ধ হয়ে যায়।

৪) মেলা মেলা সাইট–১৩ বছর আগে গোটা দুনিয়ায় মোট ৭০ হাজারের মত পর্ন সাইট ছিল। আর এখন ২০১৫ সালে শুধু মার্কিন যুক্তরাষ্ট্রেই পর্ন সাইটের সংখ্যা ৫০ লক্ষ, গোটা দুনিয়ায় সংখ্যা ২০ কোটির ওপর।

৫) পাঁচমেশালি পর্ন- পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে এই মুহূ্র্তে প্রায় ৩ কোটি মানুষ এখন পর্ন দেখছেন। প্রতি সেকেন্ড দুনিয়ায় প্রায় ৩ কোটি মানুষ পর্ন দেখেন বলে এক সমীক্ষায় প্রকাশ। প্রতি বছর পর্ন সিনেমায় অবদানের জন্য মোটা অর্থের পুরস্কার মূল্যের ট্রফি দেওয়া হয়। পর্নের অস্কার হিসেবে পরিচিত এই অ্যাওয়ার্ডকে বলা হয় এভিএন অ্যাওয়ার্ড। বেশ কিছু পর্ন অভিনেতা-অভিনেত্রীদের বার্ষিক রোজগার হলিউড স্টারদের বেশি।

ভিডিওঃ এবার বাজারে এলো Smart Bus ”Future Bus”, যা ড্রাইভার ছাড়া একাই চলতে সক্ষম ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment