বিনোদন

পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক : অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা একসঙ্গে, আর তার সঙ্গে সুজিত সরকার! কম্বিনেশনটাই বলে দিচ্ছে একটা বড় রকমের কিছু ঘটতে চলেছে। বিষয়টা হলো সুজিত সরকারের পরের সিনেমা ‘গুলাবো সীতাবো’য় অভিনয় করতে চলেছেন এই দুজনেই। এই প্রথমবার অমিতাভ এবং আয়ুষ্মান একসঙ্গে কাজ করবেন।

সিনেমার গল্পটি লখনউ এর একটি পরিবারের গল্প। মূলত কমেডি সিনেমা হতে চলেছে এটি। এই সিনেমায় সুজিত সরকার তার পুরনো বন্ধু জুহি চতুর্বেদীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন। এর আগে তারা একসঙ্গে ভিকি ডোনার, পিকু এবং অক্টোবরের মতো সিনেমায় কাজ করেছেন।

সুজিত বলেছেন, যখনই জুহি ওর ট্রেডমার্ক কোন গল্প নিয়ে আসে আমি সেটা পড়ার পরে উত্তেজিত হয়ে যাই। দ্রুত গল্পটি রনির সঙ্গে শেয়ার করি। রনি শুধুমাত্র প্রযোজকই নয় আমার খুব প্রিয় বন্ধুও। আর প্রথমবার অমিতাভ এবং আয়ুষ্মান একসঙ্গে ভাবতেই ভালো লাগছে। হয়তো আরও কিছুটা কাজ আমাদের বাকি আছে, কিন্তু স্ক্রিপ্টটা শোনার পর দুজনেই এত খুশি যে আমরা বাকি সব কিছু ব্যবস্থা করে ফেলবো। আশা করছি সামনের বছর সিনেমাটি মুক্তি পাবে।”

গুলাবো সিতাবো একটি মজাদার প্রচলিত কথা যা স্থানীয় ভাবে ব্যবহৃত হয়। আয়ুষ্মান খুরানা বলেছেন,অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতাম, এমন একটা মুহূর্তের স্বপ্ন সব অভিনেতার জীবনেই থাকে। সেটা সফল হচ্ছে ভেবেই আমার অসম্ভব ভালো লাগছে।

তিনি আরও বলেন, সুজিত দার সিনেমায় কাজ করার সুযোগ পাওয়াটাই একজন শিল্পীর কাছে খুব বড় অভিজ্ঞতা। তার উপর অমিতাভ বচ্চন স্যারের মতো বড়মাপের অভিনেতা, আমি আশা করছি এই সিনেমাটা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।

২০১২ সালে সুজিত সরকারের সঙ্গেই ভিকি ডোনার সিনেমা ছিল আয়ুষ্মানের বলিউডে ডেবিউ প্রজেক্ট। অমিতাভ বচ্চন তার সঙ্গে পিকু সিনেমায় কাজ করেছেন। রনি লাহিড়ী এবং শীল কুমার প্রযোজিত গুলাবো নিয়ে দর্শক আপাতত অপেক্ষার প্রহর গুনছে।

জুমবাংলানিউজ/ এইচ জে