বিনোদন

পরিচালকদের খারাপ প্রস্তাবে নিয়ে আবারো বোমা ফাটালেন প্রিয়াঙ্কা

সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ওয়ার্ল্ড’ হন। ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব পাওয়ার পরপরই বলিউডে যাত্রা শুরু হয় এই সুন্দরীর। কন্যা কিশোরী বলে মা মধু চোপড়া মেয়ের সঙ্গে সঙ্গেই থাকতেন। মা মধু চোপড়া টানা ৩ বছর ধরে কিশোরী মেয়ের যাবতীয় কাজকর্ম নিজে দেখাশোনা করেছেন।

সম্প্রতি ভারতীয় একটি ইংরেজি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, একাধিক নামি-দামি পরিচালক ও প্রযোজকের যৌন আবেদনা রাজি না হওয়ায় ১০টি সিনেমা হাতছাড়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউডের গ্ল্যামার জগতের অন্ধকার দিকটির সঙ্গে কখনো আপোষ করেনি প্রিয়াঙ্কা।

অবশ্য এর কয়েক দিন আগে প্রিয়াঙ্কা মন্তব্য করেছিলেন, বলিউডেও অনেক হার্ভে উইন্সটিন আছেন। আর প্রতিদিনই তাদের লালসার শিকার হচ্ছেন অভিনেত্রী-মডেলরা।

এরপর বলিউডে যৌন হেনস্থা নিয়ে একে একে মুখ খুলতে শুরু করেন অভিনেত্রীরা।

ওই সাক্ষাৎকারে মধু চোপড়া আরো বলেন, প্রিয়াঙ্কাকে এক পরিচালক এমন পাতলা ও ছোট পোশাক পরতে দিয়েছিলেন, যা পরে মানুষের সামনে যাওয়া সম্ভব নয়। এরপরই ওই পরিচালককে না বলে দিয়েছিল প্রিয়াঙ্কা। প্রত্যুত্তরে ওই পরিচালক বলেছিলেন, মিস ওয়ার্ল্ডের সৌন্দর্যটা প্রকাশ্যে আনাই আসল, সেটা সর্বাঙ্গ দেখিয়েই হলেই বা সমস্যা কোথায়!

এমন এক পরিচালক প্রিয়াঙ্কার সঙ্গে তার মায়ের উপস্থিতিতে আপত্তি জানিয়ে বলেছিলেন, এবার কি চিত্রনাট্য লেখার সময়ও তোমার মা বসে থাকবেন? প্রিয়াঙ্কার ভাষ্য ছিল, ছবির চিত্রনাট্য আমার মায়ের কাছে বলা যাবে না এমনটি হয়ে থাকলে, সে চিত্রনাট্য আমার জন্য নয় সূত্র: জিনিউজ