জাতীয়

পদ্মা সেতু পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রতিকূল আবহাওয়ার কারণে ১৩ অক্টোবরের পরিবর্তে ১৪ অক্টোবর পদ্মা সেতু প্রকল্প এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী সেই দিন পদ্মা সেতুর প্রকল্পের অগ্রগতির পরিদর্শন এবং একাধিক প্রকল্প উদ্বোধন করবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী ১৪ অক্টোবর পদ্মা সেতু প্রকল্প এলাকা পরিদর্শনে এসে রেল সংযোগ প্রকল্প ও মাওয়া প্রান্তে ১৩’শ মিটার নদী তীর রক্ষা কাজের উদ্বোধন করবেন।

এছাড়া ১০ হাজার ৮৪ কোটি টাকা ব্যয়ে ঢাকা-ভাঙ্গা পর্যন্ত ৫৫ কিলোমিটার দীর্ঘ দেশের প্রথম এক্সপ্রেসওয়ে নির্মাণের চলমান কাজের অগ্রগতিও পরিদর্শন করবেন। পরে মাওয়া প্রান্তে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমনকে সফল করতে প্রকল্প এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বইছে। এ সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করছেন সংশ্লিষ্টরা।

মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর ও লৌহজং সার্কেল) কাজী মাকসুদা লিমা জানায়, মন্ত্রণালয় থেকে জানতে পেরেছি প্রতিকূল আবহাওয়ার কারণে ১৩ অক্টোবরের পরিবর্তে ১৪ অক্টোবর আসবেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ১৪ অক্টোবর সকাল ১১টার দিকে দোগাছি পদ্মা সেতু সার্ভিস এরিয়া-১ হেলিপেড এলাকায় হেলিক্যপ্টার যোগে অবতরণ করবেন। পরে তিনি একাধিক কাজের উদ্বোধন করবেন। পরে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন। এ জন্য মুন্সীগঞ্জ পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে সার্বিক নিরাপত্তা।

তিনি আরও বলেন, সাদা পোশাকদারী পুলিশ কর্মকর্তাসহ দেড় হাজার নিরাপত্তা কর্মী নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

জুমবাংলানিউজ/একেএ