নেটফ্লিক্সের সঙ্গে ব্রিটিশ রাজপুত্র ও তার স্ত্রীর চুক্তি

বিনোদন ডেস্ক : চলতি বছরই যুক্তরাজ্যের রাজপরিবার থেকে তারা স্বেচ্ছায় বেরিয়ে এসেছেন। তবু তাদের নাম শুনলেই ব্রিটিশ রাজপরিবারের সদস্য এটাই আগে মনে আসে। ইংল্যান্ড ছেড়ে সম্প্রতি তারা এক সন্তানসহ লস অ্যাঞ্জেলসে বসবাস শুরু করেন। রাজকীয় জীবনযাপন ত্যাগ করে বেছে নিয়েছেন আর দশটা মানুষের মতো সংগ্রামের জীবন। বেছে নিয়েছেন লস অ্যাঞ্জেলসের গ্ল্যামারকেও।

এক খবরে জানা গেল নানারকম নির্মাণে যুক্ত হচ্ছেন এই দম্পতি। সেজন্য তারা চুক্তি করেছেন অনলাইন প্লাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে।

এ চুক্তি প্রসঙ্গে প্রিন্স হ্যারি ও মেঘান বিবৃতিও দিয়েছেন। সেখানে তারা বলেছেন, ‘মানুষকে সচেতন করে, ইতিবাচক বার্তা দেবে এমন কাজের সঙ্গে থাকতে চাইছি আমরা। আমরা সদ্য বাবা-মা হয়েছি। পরিবার কতো প্রাধান্য পেতে পারে একটা জীবনে সেটা উপলব্ধি করছি। এসব বিষয় আমাদের মাথায় রয়েছে।’

নেটফ্লিক্সের সঙ্গে তাদের কত ডলারের চুক্তি হয়েছে তা জানা যায়নি। তবে মেঘান পেশাদার অভিনেত্রী। আগে তিনি আমেরিকার টিভি সিরিয়াল ‘স্যুটস’-এ অভিনয় করেছেন। কিন্তু বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার কোনো অভিজ্ঞতা তার বা প্রিন্স হ্যারির নেই। এবার তারা সেই অভিজ্ঞতার অপেক্ষায়। দুজনই প্রযোজকের ভূমিকায় থাকবেন।

জানা গেছে, এ দম্পতি সর্বপ্রথম একটা ডকুমেন্টারি সিরিজ এবং একটা অ্যানিমেশন সিরিজে কাজ করবেন। এগুলো মেয়েদের প্রেরণার জন্য তৈরি করা হবে।

এদিকে নেটফ্লিক্স থেকে বলা হয়েছে, এই রাজকীয় দম্পতির ওপর তাদের ভরসা রয়েছে যে, তারা প্রযোজক হিসেবে ভালো কাজের নেতৃত্ব দিতে পারবেন।