খেলা-ধুলা

নেইমারের ক্রিসমাসের পার্টি শুরু

ক্রিসমাসের আগেই কি ফের ভাঙা সম্পর্ক জোড়া লাগতে চলেছে নেইমার দ্য সিলভা স্যান্টোস এবং ব্রুনা মাহকুইজিনির? সোশাল নেটওয়ার্কিং ওয়াবসেইটে বার্সেলোনা তারকার সঙ্গে প্রাক্তন বান্ধবীর একসঙ্গে ছবি দেখার পর তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

নতুন বছরে পূর্ণ উদ্যম নিয়ে মাঠে ফেরার লক্ষ্যে ক্লাব তাকে আগেই ছুটি দিয়েছে।
ব্রাজিলে ফিরেই ক্রিসমাস পার্টি শুরু করে দিলেন নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়র। এবং সেই উৎসবে তিনি সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন ব্রুনাকে। বুধবার ব্রাজিলের একটি পার্টিতে একসঙ্গে দেখা যায় দুজনকে। নেইমারের পরনে ছিল ব্যাটম্যানের পোশাক। ব্রুনা সেজেছিলেন ক্যাটউওম্যান। ব্রাজিলের একটি পত্রিকা জানিয়েছে, বুধবারের পার্টিতে অনেক রাত পর্যন্ত দুজনকে একসঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

২০১৪ সালে প্রকাশ্যেই নেইমারের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা জানিয়েছিলেন ব্রাজিলের জনপ্রিয় মডেল অভিনেত্রী ব্রুনা। কিন্তু ছবিটা পাল্টাতে শুরু করে এবার রিও অলিম্পিক্সের সময় থেকে। অলিম্পিক্স ফুটবল ফাইনালে নেইমারের অনুরোধেই মাঠে খেলা দেখতে এসেছিলেন ব্রুনা। দেশকে সোনা উপহার দিয়ে মাঠেই ব্রুনার সঙ্গে উৎসবে মেতে উঠেছিলেন তিনি। সেই সময় বার্সেলোনা তারকা বলেও ফেলেছিলেন, প্রিয় মানুষের সঙ্গে উৎসবে মেতে ওঠার মতো আনন্দ আর কিছু হতে পারে না। ফলে বুধবারের পার্টিতে তাদের একসঙ্গে দেখার পর ব্রাজিলের বেশ কয়েকটি সংবাদপত্র এমনও দাবি করেছে যে, এবার তারকাদের বড়দিনের প্যাকেজে সেরা আকর্ষণ হয়ে উঠতে চলছে নেমার ও ব্রুনার ফিরে আসা রোম্যান্স।

ভিডিও: কথা বলেই যে ভাবে আত্মহত্যা করতে যাওয়া যুবকের প্রাণ বাঁচালেন তুরস্কের প্রেসিডেন্ট!!! (ভিডিও)

Add Comment

Click here to post a comment