অপরাধ/দুর্নীতি জাতীয় বিভাগীয় সংবাদ

নুসরাত হত্যাকাণ্ড : ঘটনায় জড়িত সন্দেহে আরও ২ ছাত্রী আটক

জুমবাংলা ডেস্ক : মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে নিপীড়নের পর আগুনে পুড়ে হত্যায় জড়িত সন্দেহে কামরুন নাহার মনি ও জান্নাতুল আফরোজ নামে দুই ছাত্রী আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)। মঙ্গলবার দুপুরে পরীক্ষা কেন্দ্র থেকে জান্নতুল আফরোজকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মাদ্রাসা মাওলানা মো. হোসাইন।এর আগে সোমরাতে নুসরাত হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কামরুন নাহার নামে তার এক সহপাঠীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী পিবিআই-এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জমান।

কামরুন নাহারের বাবার নাম ছালেহ আহাম্মদ ও জান্নাতুল আফরোজের বাবার নাম আবদুল আজিজ বলে জানা গেছে।

আলোচিত এ মামলায় এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই। এদের মধ্যে ওই অধ্যক্ষ এসএম সিরাজ উদ দৌলা, কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদ আলম, শিক্ষক আবছার উদ্দিন, সহপাঠী আরিফুল ইসলাম, নূর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, মোহাম্মদ আলা উদ্দিন, শাহিদুল ইসলাম, অধ্যক্ষের শ্যালিকার মেয়ে উম্মে সুলতানা পপি, জাবেদ হোসেন, যোবায়ের হোসেন, নুর উদ্দিন, শাহাদাত হোসেন, মো. শামীম, কামরুন নাহার ও জান্নাতুল আফরোজ।

এদের মধ্যে মামলার এজাহারভুক্ত আটজনের মধ্যে ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়। হাফেজ আবদুল কাদের নামে এজাহারভুক্ত আরও এক আসামিকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জুমবাংলানিউজ/পিএম