রাজনীতি

নিরব ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষের বিজয় হবে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নিরব ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষের বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি মেয়র প্রার্থী এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

তিনি বলেছেন, জনগণের ভোটের অধিকার রক্ষা ও প্রতিষ্ঠার জন্য নির্বাচনে অংশগ্রহণ করেছি। জনগণ পরিবর্তনের জন্য মুখিয়ে আছে। ২২ তারিখে যদি জনগণ ভোট দিতে পারে, তাহলে পরিবর্তন আসবে- বিএনপি ও ধানের শীষ জয়ী হবে।

শনিবার সকালে নাসিক নগরীর ৪নং ওয়ার্ডের শিমরাইল এলাকায় গণসংযোগকালে গনমাধ্যম কর্মীদের এসব কথা বলেন তিনি।

বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, নারয়ণগঞ্জ বিএনপি সমর্থক অধ্যূষিত এলাকা। যখনই নিরেপেক্ষ নির্বাচন হয়েছে, তখন মানুষ বিএনপিকে ভোট দিয়েছে। ধানের শীষ বিজয়ী হয়েছে। এ এলাকার মানুষ শান্তি প্রিয়। তারা শান্তির পক্ষে আছে।

তিনি সেলিনা হায়াৎ আইভীকে ইঙ্গিত করে বলেন, এর আগে ১৩ বছর একজন কাজ করেছে। আমাকে যদি জনগণ ভোট দিয়ে ৫ বছরের জন্য নির্বাচিত করে, তাহলে এলাকায় শান্তি প্রতিষ্ঠায় কাজ করবো। সকল শ্রেণীর মানুষ আমার কাছে একই মর্যাদা পাবেন।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন, সালাউদ্দিন ভুইয়া শিশির, একরামুল হক বিপ্লব, অধ্যাপক আমিনুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ন আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজু প্রমুখ।

এদিন সাখাওয়াত নগরীর ৫,৬ ও ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে ছিলেন সিদ্ধিরগঞ্জের ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রধান সমন্বয়কারী বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়ার, হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, ডাঃ দেওয়ান সালাহ উদ্দিন বাবু প্রমূখ।
অপর দিকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক ও জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানার নেতৃত্বে মহিলা দলের নেতাকর্মীরা নগরীর ১নং ওয়ার্ডের হিরাঝিল, পাইনাদীসহ বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেন।

Add Comment

Click here to post a comment