বিনোদন

নিকেতনে বাপ্পীর বাসা খোঁজের প্রসঙ্গে ব্যাখা অপুর

অপু বিশ্বাস— বাংলাদেশের মিডিয়ার সবচেয়ে আলোচিত নাম এ মুহূর্তে। শাকিব খান তার সাথে ৯ বছরের সংসার জীবনের ইতি টেনে তালাক নোটিশ পাঠিয়েছেন। তালাকনামায় শাকিবের উল্লেখ করা অভিযোগের ব্যাখ্যা দিলেন অপু। এমন খবর রটেছে যে, চিত্রনায়ক বাপ্পী অপুর ড্রাইভারকে বাসা খুঁজে দিতে বলেছিল। আর গুঞ্জনে অপু দিলেন ব্যাখা।

বাপ্পীর বাসা খোঁজের প্রসঙ্গ টেনে অপু বলেন, এটা হয়েছিল কী— এশিয়ান টিভির একটা অনুষ্ঠানে এসে বাপ্পীর সাথে ওই লোকটার কথা হয়। উনি আমার ড্রাইভার না। উনি মনে হয় আমাদের পাশের বিল্ডিং ম্যানেজার বা ড্রাইভার। আর কিছু কিছু লোক থাকে না শিল্পীদের প্রতি আগ্রহ থাকে, নিজ থেকে কথা বলা— ওই রকম টাইপের। আমি জানি না আসলে কী হয়েছিল। বাপ্পী নাকি তাকে ফোন করে বলেছিল, ‘ভাইয়া, আমি একটা বাসা দেখবো আমার ফ্যামিলি শিফট হতে চাইছে। কাইন্ডলি দেখে দেবেন।’ উনি উনার আয়ত্বের মধ্যে বাপ্পীকে বলছেন। নিউজ-টিউজ আসার পর আমি উনাকে ডেকে জিজ্ঞেস করছি, ‘ভাইয়া কী অবস্থা, কী সব কথা-বার্তা হচ্ছে?’ উনি বললেন, ‘আপু আমি তো নিজেই জানি না।’ আজকে বাপ্পী বাসা দেখছে। কালকে আরেকজন দেখবে— সবাই তো আমার কথিত বয়ফ্রেন্ড হয়ে যাবে!

তিনি আরও বলেন, যারা কথিত বয়ফ্রেন্ড না জেনে ছড়াচ্ছে তাদের ডাক্তার দেখানো উচিত। কারণ বুঝতে হবে আমি একটা বাচ্চার মা। মিডিয়া পারসন মেয়েরা তার সন্তানকে লুকিয়ে রাখে, একমাত্র আমি আমার সন্তানকে এক সেকেন্ডের জন্য লুকাইনি। বরাবরের জন্য চাইছি আমি মা, আমার সন্তান আছে তা জানানোর জন্য— আমি কিন্তু সেটা পারিনি। আজকে আরেকটা কথা এখানে বলতে চাই। আমি কিন্তু আমার সংসার, সন্তান, স্বামীর পক্ষে সবসময় আছি। বিপক্ষে কখনো না। কথিত বয়ফ্রেন্ড-টয়ফ্রেন্ড ম্যাটার করে না।