বিনোদন

নিউ ইয়ার্স পার্টিতে আকাশছোঁয়া দাম সানির; জানলে হতবম্ব হয়ে যাবেন

একটা সময় পর্নস্টার হিসেবে বিশ্বব্যাপী পরিচিত ছিলেন সানি লিওন। তবে বর্তমানে তিনি বলিউডের অভিনেত্রী। তা সত্ত্বেও তার অতীত চিরবিতর্কিত। এ পর্যন্ত তাকে নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছেন সানি, এ কথা বললেও ভুল হবে না অবশ্য।

 

এখনও সানিকে নিয়ে বিতর্ক হয়। তবে কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। অন্তত এবারের ঘটনা এ কথারই প্রমাণ দিলো। কারণ, নিউ ইয়ার্স পার্টিতে আকাশছোঁয়া দাম বেড়েছে সানির।

 

আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম নাম্বার রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার্স পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

 

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কি এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্ন তারকার জনপ্রিয়তায় আরও বাড়িয়ে দিয়েছে।

ভিডিওঃ কমলার খোসা ফেলে দিবেন না, দেখুন এর অসাধারণ ব্যাবহার

জুমবাংলানিউজ/ জিএলজি


Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.