খেলা-ধুলা

নিউজিল্যান্ডে শীতে কাবু টাইগাররা

বিশ্বের বেশকিছু দেশে এখন শীতকাল। বাংলাদেশ ও নিউজিল্যান্ডের পাকিস্তানের আবহাওয়া প্রায় অনেকটা একই রকম।

স্বাগতিকদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বর্তমানের নিউজিল্যান্ডে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ২৬ শে ডিসেম্বর শুরু হবে ওয়ানডের প্রথম ম্যাচ।

তবে তার আগে জানা গেছে, নিউজিল্যান্ডে শীতে কাবু হয়ে পড়েছেন তামিম, মাশরাফিরা। বৃষ্টির পাশাপাশি সেখানে শীত পড়ছে বেশ।গতকাল শুক্রবার টাইগাররা ক্রাইস্টচার্চ পৌঁছবার দিনেও এখানে বেশ বৃষ্টি ঝরেছে।

তাপমাত্রা সর্বশেষ নেমেছিল ১২ ডিগ্রী সেলসিয়াসে। সর্বোচ্চ ছিল ১৭ ডিগ্রী সেলসিয়াস। সঙ্গে বাতাস থাকায় এই তাপমাত্রাতেই শীতে বেশ কাবু হয়ে পড়েছে বাংলাদেশ দল!

বাংলাদেশের খেলোয়াড়, বাংলাদেশ থেকে আসা সাংবাদিকদের পোশাক দেখেই বোঝা যাবে দ্বীপ এই শহরটিতে তারা বেশ শীত অনুভব করছেন। এর প্রমাণ মিললো বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কথায়।

শনিবার মাশরাফি কথায় কথায় বললেন তার দলের সদস্যরা এখনও এখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার সংগ্রাম করছেন। শীতে বেশ কাবু হয়ে পড়েছেন দলের সদস্যরা।

ক্রাইস্টচার্চের রেইজার্স লাটিমার হোটেলে উঠেছেন বাংলাদেশ দলের সদস্যরা। হোটেল ভবনটি দোতলা। ভূমিকম্পে বিধবস্ত হবার পর এখানকার পুরনো অনেক হোটেল-ভবন ভেঙে ফেলতে হয়েছে। ওই হোটেলে গিয়ে খেলোয়াড়দের অনেককে বাইরের রোদে হাঁটাচলা করতে দেখা যায়।

ভিডিও নিউজ : আজকের নেইমার মাত্র ১৪ বছর বয়সে যে কারিশমা দেখিয়েছিলেন; দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment