খেলাধুলা

নিউজিল্যান্ডের কড়া নজরে তাসকিন-মোস্তাফিজ-রুবেলরা

নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করছে বাংলাদেশ দল। সেখানে তারা বিগ ব্যাশের দুই সেরা দল সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডারের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। প্রথমটিতে জয় আর দ্বিতীয়টিতে লজ্জাজনক হার।

প্রথম ম্যাচে সৌম্য সরকারের মিডিয়াম পেস কাজে দিয়েছিল। ১ ওভার বোলিং করে ৫ রান খরচায় ৩ উইকেট নিয়েছিলেন তিনি। দ্বিতীয় ম্যাচে ৪ ওভারে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন রুবেল হোসেন। বল হাতে ভালো করেছেন তাসকিন আহমেদও।

এছাড়া সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডারের পেসাররাও বল হাতে ভালো করেছেন। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের থান্ডারের পেসার প্যাট কামিন্সও ১৯ রান খরচায় ২ উইকেট শিকার করেছেন।

বোঝাই যাচ্ছে, অস্ট্রেলিয়ার প্রতিবেশী রাষ্ট্র নিউজিল্যান্ডের উইকেটে পেস বোলিংটা বেশ কাজে দেবে। সে হিসেবে আসন্ন এই সফরে নজরে থাকবেন বাংলাদেশ দলের পেসাররা। রুবেল-তাসকিন-মোস্তাফিজ-মাশরাফিরা বল হাতে ভালো করতে পারলে বাংলাদেশের জয়ের কাজটা যে সহজ হবে, তা বলার অপেক্ষা রাখে না। তাই তারকা এই পেসারদের দিকে তাকিয়ে তাকবে বাংলাদেশ দল।

প্রসঙ্গত, কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন মাশরাফিরা। ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর বক্সিং-ডে ওয়ানডে দিয়ে নিউজিল্যান্ড সিরিজ শুরু করবেন তারা।

ভিডিও নিউজ : মাঠে এবং মাঠের বাইরে ক্রিকেট ফান বাংলা ডাবিং; মজা পাবেন গ্যারান্টি (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.