বিনোদন

নায়িকা কঙ্গনা সারারাত কাঁদলেন কেন!

বলিউড তারকা হৃতিক রোশন আর কঙ্গনা রনৌতের প্রেম কাহিনি শেষ পর্যন্ত নোংরা এক কাঁদা ছোড়াছুড়িতেই পরিণত হলো। একে অপরের নামে মামলা দেওয়া আর দোষারোপ চলছিলই, তার ওপর মাস খানিক আগে হৃতিককে পাঠানো কঙ্গনার ১৪৩৯টি ই-মেইল ফাঁস হওয়ার পর বিষয়টা যেন আরও বাড়াবাড়িতে রূপ নিয়েছে।

এরপর কিছুদিন সব শান্ত থাকলেও, সম্প্রতি কঙ্গনার এক সাক্ষাৎকারে ফুটে ওঠে তাঁর সেই মুহূর্তের কঠিন পরিস্থিতির কথা। কঙ্গনা বলেন, ‘আমি প্রেমিকা হিসেবে আমার প্রেমিককে যে চিঠি লিখেছিলাম তা পুরো দুনিয়ার সামনে প্রকাশ করে দেওয়া হয়েছিল। প্রেমিককে লেখা প্রতিটা অক্ষর তো মানুষের নিজেরই এক একটি অংশ, নিজের আত্মা…আমার লেখা সেসব ই-মেইল যখন ফাঁস করা হয় তখন নিজেকে আমার নগ্ন মনে হচ্ছিল, সারা রাত আমি আমার ঘরে বসে কেঁদেছিলাম।’

এই মন্তব্যের সঙ্গে ‘কুইন’ ছবির নায়িকা কঙ্গনা আরও যোগ করেন, ‘যদিও সেসব ই-মেইলের অধিকাংশই ছিল বানোয়াট।’

এর আগে কঙ্গনার সঙ্গে হৃতিকের তোলা অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি ইন্টারনেটে প্রকাশ হলে সেটা নিয়েও বেশ তোলপাড় হয়। সেসময় হৃতিক ও তাঁর আইনজীবী দাবি করেন, ছবিটি আসল নয়। প্রযুক্তির ব্যবহার করে এটি তৈরি করা হয়েছে বলেও দাবি করেন তাঁরা। এমনকি এই নায়কের সাবেক স্ত্রী সুজান খানও তখন হৃতিকের পক্ষেই কথা বলেছিলেন।

এ বছর হৃতিক রোশন অভিনীত ‘মহেঞ্জোদারো’ বক্স অফিসে সফল হয়নি। আগামী বছর মুক্তি পাবে তাঁর ‘কাবিল’ সিনেমাটি। এদিকে, কঙ্গনা রনৌত এ বছর তাঁর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। এটি কঙ্গনার ঝুলিতে ওঠা তৃতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৭ তে তাঁর অভিনীত ‘রেঙ্গুন’ মুক্তি পাবে। এনডিটিভি।

ভিডিওঃ ইন্নানিল্লাহ! এ আমি কি দেখলাম! দেখার পর জীবনে আর কোনদিন খাবেন না এই জিনিস

Add Comment

Click here to post a comment






সর্বশেষ খবর