জাতীয় বিভাগীয় সংবাদ রাজশাহী শিক্ষা

নাটোরের সিংড়া উপজেলার মহিষমারী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি : ১ জানুয়ারি সরকার ঘোষিত বিনা মূল্যে বই উৎসবের দিনে বিদ্যালয়ের সেশন চার্জ নেওয়ার বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেছে নাটোরের সিংড়া উপজেলার মহিষমারী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ।

শুক্রবার সকালে শহরের কান্দিভিটুয়াস্থ স্থানীয় একটি পত্রিকা অফিসে বিদ্যালয় কর্তৃপক্ষ আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাবিবুর রহমান স্বপন।

এসময় তিনি বলেন, গত ১ জানুয়ারি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্তমতে সেশন চার্জ হিসেবে ২৫০ টাকা নিয়ে তার রশিদও দেওয়া হয়েছে। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার উদ্দেশ্যে টাকার বিনিময়ে বিনামূল্যের বই প্রদান করা হয়েছে বলে ভুল তথ্য পরিবেশন করেছে। তথ্য বিভ্রাটের কারণে বেশ কিছু পত্রিকায় বিদ্যালয়টির সুনাম ক্ষুণ্ন হয়।

বই বিতরণের দিনে কেন এই সেশন ফি আদায় করা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তারা জানান, এটি তাদের ভুল হয়েছে। ভবিষ্যতে তারা বিষয়টি মাথায় রেখে কাজ করবেন। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলীম, নাটোর জজ কোর্টের জিপি অ্যাডভোকেট আসাদুল ইসলাম ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জুমবাংলানিউজ/এএসএমওআই