বিনোদন

কাপুর ফ্যামিলির শেষ ছবিতে শশী কাপুর

বলিউডের অভিজাত পরিবারগুলোর একটি হল কাপুর ফ্যামিলি। ভারতীয় সিনেমার ইতিহাসে শুরু থেকেই এই পরিবারই রাজত্ব করে যাচ্ছে বলিউড। এ পরিবারেই আছেন অভিনেতা,পরিচালক কিংবা প্রযোজক। ১৯২৯ সালে আলম আরা সিনেমার মধ্য দিয়ে পৃথ্বীরাজ কাপুর গোড়াপত্তন করেন এ শিল্পী পরিবারের। আর এখনকার কারিনা, কারিশমা কাপুররা এ বংশের চতুর্থ প্রজন্ম।

তবে মুশকিল হল, বিশাল এই পরিবারের সবাইকে একসাথে পাওয়া বেশ মুশকিল। সবাই প্রচন্ড রকম ব্যস্ত নিজ নিজ কাজে। তবে গত ক্রিশমাসে দারুণ একক ছবি শেয়ার করেছিলেনন কারিশমা কাপুর।

সে ছবিতে ছিলেন কাপুর পরিবারের অনেক সিনিয়র সদস্য। গতকাল সদ্য প্রয়াত শশী কাপুরও ছিলেন। এটিই তার পরিবারের সাথে তোলা শেষ ছবি ছিল। কারিশমা সে ছবিতে ক্যাপশন দিয়েছিলেন, ‘এটা এমনই পরিবার যারা একসাথে খায়, আর একসাথেই থাকে’।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা শশী কাপুর। ৭৯ বছর বয়সে শেষ হয়ে যায় অভিনেতার জীবনের সমস্ত লড়াই।

বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে যায় বলিউড। পাশাপাশি অভিনেতার মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শোক প্রকাশ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ডেকান ক্রনিকল



সর্বশেষ খবর