বিনোদন

নতুন চলচ্চিত্রে অরুনা বিশ্বাস

চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী অরুনা বিশ্বাস। এখনো তিনি চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। সম্প্রতি তিনি রাজু চৌধুরীর ‘এক মিনিট’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 

নতুন করে ছবিটির গল্প লিখে কাজ শুরু হয়েছে। কয়েকদিন আগে বিরতি শেষে এই ছবির পূবাইল, সাভার ও ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে। গল্প পরিবর্তনের সাথে সাথে এই ছবির নামও পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা। তবে এখনো নতুন কোনো নাম ঠিক হয়নি। ছবি রিলিজের আগে নাম পরিবর্তন হবে বলে জানা যায়।

 

শুধু তাই নয়, ইতিমধ্যে ছবিটির শিল্পীও পরিবর্তন করা হয়েছে। শুরুতে নায়ক তানভীর তনুকে নিয়ে ছবির ক্যামেরা চালু হয়েছিল কিন্তু এখন তানভীর থাকছেন না। তার পরিবর্তে নেয়া হয়েছে রাজ্জাক পুত্র সম্রাটকে। সম্রাটের বিপরীতে এতে অভিনয় করছেন শিরিন শিলা।

 

ছবিটি প্রসঙ্গে রাজু চৌধুরী বলেন, ‘পুরনো গল্প পরিবর্তন করে ছবির কাজ শুরু করেছি। নতুন গল্পে অনেক কিছুই পরিবর্তন হচ্ছে এবং নতুন করে অনেক কিছুই যুক্ত হচ্ছে করতে হচ্ছে। ইতিমধ্যে সম্রাট ও অরুণা বিশ্বাসকে নতুন করে চুক্তিবদ্ধ করেছি। কয়েকদিনের মধ্যে আবারো ছবিটির কাজ শুরু করবো। এই শুটিংয়ে অরুণা বিশ্বাস অভিনয় করবেন। গল্পের সাথে সাথে ছবির নামও পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি। ‘এক মিনিট’ রিলিজের আগে নাম পরিবর্তন করে দেব।’

ভিডিওঃ ইরানী এই মেয়ের অবাক করা কান্ড দেখুন, আপনার ভাল লাগবেই

Add Comment

Click here to post a comment